Views: 360

ঢাকা বিভাগীয় সংবাদ

সারাদিন ঘোরাঘুরির পর একসঙ্গে বিষপান করলো প্রেমিক-প্রেমিকা


জুমবাংলা ডেস্ক : পরিবারের লোকজন সম্পর্ক মেনে না নেওয়ায় বিষপান করেছে প্রেমিক-প্রেমিকা। এতে প্রেমিকার মৃত্যু হয়েছে। অসুস্থ প্রেমিকও সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। আজ বৃহস্পতিবার সকালে এমন ঘটনা ঘটে শরীয়তপুরের জাজিরা উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের পদ্মা সেতু এলাকায়। জাজিরা থানা ও পদ্মা সেতু প্রজেক্ট চায়না ক্যাম্পের পুলিশ তাদের উদ্ধার করে।

প্রেমিক রুবেল বাগচি (২০) গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার নইয়ারবাড়ি গ্রামের নিখিল বাগচির ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুবেলের বন্ধু গৌতম বাড়ৈ ও বাবুল লাল বাড়ৈকে আটক করেছে পুলিশ।


মৃত প্রেমিকা আজিজা আক্তার (১৮) জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়নের ছোবাহানন্দি মাদবরেরকান্দি গ্রামের আয়নাল মোল্লার মেয়ে। সে বিকেনগর বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রেমিক রুবেল বাগচি কাঠমিস্ত্রির কাজ করেন। ফেব্রুয়ারি মাসে রুবেল জাজিরা উপজেলার বিকেনগর ছোবাহানন্দি মাদবরেরকান্দি গ্রামের আয়নাল মোল্লার বাড়িতে কাঠমিস্ত্রির কাজ করতে আসেন। পরে আয়নাল মোল্লার মেয়ে আজিজার সঙ্গে রুবেল বাগচির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আগস্ট মাসে উভয় পরিবারের লোকজন তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জেনে যায়। ছেলে হিন্দু ও মেয়ে মুসলিম হওয়ায় পরিবার তাদের মেনে নেয়নি। গতকাল বুধবার সকালে রুবেল মোক্তারপুর থেকে বিকেনগর ইউনিয়নের ছোবাহানন্দি মাদবরেরকান্দি গ্রামে আজিজার সঙ্গে দেখা করতে আসেন। পরে সারাদিন ঘুরে রাতে পদ্মা সেতু প্রজেক্ট এলাকার একটি গাছের নিচে বসে রুবেল-আজিজা বিষপান করেন।

জাজিরা থানা পুলিশের ওসি (তদন্ত) মিন্টু মন্ডল বলেন, বৃহস্পতিবার সকালে রুবেল বাগচিকে অজ্ঞান এবং আজিজা আক্তারকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে রুবেলকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাপাহারে করোনা সুরক্ষায় স্থানীয়দের মাঝে মাস্ক বিতরণ

mdhmajor

বঙ্গোপসাগরে ২২ দিন ভাসমান থাকার পর ১৮ জেলেকে উদ্ধার করল নৌবাহিনী

mdhmajor

স্ত্রীকে ঘরে ‘আটকে রেখে’ কলেজশিক্ষকের আত্মহত্যা

Shamim Reza

মুন্সীগঞ্জে স্বেচ্ছাশ্রমে নির্মিত সেতুতে এলাকাবাসীর স্বস্তি

azad

চিরকুট লিখে চুরি হচ্ছে মিটার

rony

সপ্তাহের মাঝামাঝি সারাদেশে বাড়তে পারে শীত

azad