Views: 65

বিনোদন

সালমানের এক দিনের খাবারের টাকায় চলবে ছোট একটা পরিবার


maxresdefault

বিনোদন ডেস্ক : বয়স এখন ৫৩ চলছে তবু তারুণ্যে টইটুম্বুর বলিউড সুপারস্টার সালমান খান। কারণ নিজের স্বাস্থ্যের ব্যাপারে অত্যন্ত সচেতন এই নায়ক। হাজারো ব্যস্ততার শরীরচর্চা বন্ধ রাখেন না, খাবার গ্রহণ করেন নিয়মের মধ্যে।


সালমানের প্রতিদিনের খাবারের নির্দিষ্ট তালিকা আছে। সেই অনুযায়ি খাবার খান তিনি? সারাদিন কী কী খান সালমান? একদিনে খাবারের জন্য কতটাকা খরচ করেন এই অভিনেতা ? তার এক দিনের খাবারের খরচে নাকি একটা ছোট পরিবার চলতে পারে!

জানা গেছে, তেল-ঝাল-মশলাদার খাবার, জাঙ্ক ফুড এড়িয়ে চলেন সালমান খান। সাল্লু ভাই রোজ ব্রেকফাস্টে খান মধু মিশিয়ে এক গ্লাস লেবু মেশানো পানি। সঙ্গে প্রোটিন ও কার্বোহাইড্রেট সমৃদ্ধ কোনও স্ন্যাক, চারটে ডিমের ওমলেট।

দুপুরে সপ্তাহে চারদিন শুধু ফল খেয়ে থাকেন সালমান খান। বাকি তিনদিন দুপরে দক্ষিণ ভারতীয় খাবার যেমন ধোসা, ইডলি খান তিনি। মাঝে মধ্যে দুপুরে শুধু সালাদ ও গ্রিলড ফিস খান।

আর রাতের বেলা সালমান চিকেন ও সালাদ খেয়ে থাকেন। তার এই খাবারের দাম শুনলে চোখ কপালে উঠবে। ভারতীয় এক গণমাধ্যমে খবর বেরিয়েছে দাবাং খানের প্রতিদিন খাবারের পেছনে প্রায় ৮০০০ টাকা ব্যয় হয়। একটা ছোট পরিবার একমাস চলতে পারে এই টাকায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পপিকে বিয়ে করতে চাওয়া কে সেই জিকো

Shamim Reza

কথা রাখেননি চিত্রনায়ক শাকিব খান, ক্ষুব্ধ অনন্য মামুন

rony

বিমানে চট্টগ্রামে এসে সড়কের গুণগান নায়ক রিয়াজের মুখে!

rony

গরুর মাংস খাওয়া নিয়ে ব্যাখ্যা দিলেন দেবলীনা

Shamim Reza

শুভেচ্ছাদূত হলেন চিত্রনায়িকা পূর্ণিমা

Shamim Reza

মারিয়া মিম এবার গোলাপি

Shamim Reza