Views: 28

বিনোদন

সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়

বিনোদন ডেস্ক : বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করে এবারের বিপিএলকে দেয়া হয়েছে বিশেষ মর্যাদা।

আর এ আসরটিকে আরও বেশি জাকজমকপূর্ণ ও আকর্ষণীয় করে তুলতে তারকাবহুল এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে পারফরম করবেন বলিউডের দুই বিখ্যাত তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।


সে লক্ষ্যে দুজনই এরইমধ্যে চলে এসেছেন ঢাকায়। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় যাত্রা শুরু করে সকাল ৯টার আশপাশে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন সালমান ও ক্যাটরিনা।

উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পারফরম করবেন তারা দুজনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার পর একদম শেষ দিকে মূল আকর্ষণ হিসেবে মঞ্চে উঠবেন এ দুই বলিউড তারকা।

প্রথমে একক পারফরম্যান্স করবেন দুজনে। এরপর আবার দুজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান। সালমানের আগে মঞ্চে উঠবেন ক্যাটরিনা। তাকে দেখা যাবে ৯টা ৩৫ মিনিটে।

ক্যাটরিনার ২৫ মিনিটের পারফরম্যান্সের পর রাত ১০টায় আসবেন সালমান। তিনি একা মঞ্চ মাতাবেন ২০ মিনিট। এরপর দুজন মিলে ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দর্শকদের উপহার দেবেন দ্বৈত পারফরম্যান্স।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বলিউডে কুপ্রস্তাবের শিকার তারা

Shamim Reza

ছেলের জন্মদিনে শাকিব খানের আবেগঘন স্ট্যাটাস

Saiful Islam

দীপিকার ফোন জব্দ করলো এনসিবি

Saiful Islam

রোশান বললেন, এটা আমার জন্য সৌভাগ্যের

Shamim Reza

ইউপি চেয়ারম্যান নির্বাচনে মাঠে নামলেন বিশ্বখ্যাত মডেল আসিফ আজিম

rony

মাদক নেওয়ার ব্যাপারে দীপিকার সরল স্বীকারোক্তি

Shamim Reza