বিনোদন

সালমান খানের দেহরক্ষী যে কারণে শিবসেনায় যোগ দিলেন!

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানের দেহরক্ষী শেরা ওরফে গুরমীত সিংহ এবার ভারতের রাজনীতিতে যোগ দিলেন। তিনি সুলতানখ্যাত এ অভিনেতার বিশ্বস্ত বন্ধু বলেও পরিচিত।

image-105363আগামী সোমবার মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোট গণনা হবে ২৪ অক্টোবর। কিন্তু তার আগেই শুক্রবার কট্টর হিন্দুত্ববাদী দল শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে ও দলীয় শাখা সংগঠন যুবসেনার সভাপতি আদিত্য ঠাকরের উপস্থিতিতে মুম্বাইয়ে তাদের বাসভবন মাতশ্রীতে শিবসেনায় যোগ দেন শেরা।

পরবর্তী সময়ে এক টুইটার পোস্টে শিবসেনার তরফ থেকে এমন খবর জানানো হয়েছে।


বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকা অভিনেতাদের মধ্যে অন্যতম সালমান খান। গত দুই দশক ধরে সেই সালমানের দেহরক্ষীর ভূমিকা রাখছেন শেরা। বিপদে-আপদে বরাবর তার পরিবারের পাশে থেকেছেন তিনি।

এতে ২০১১ সালের বডিগার্ড ছবিটি শেরাকেই উৎসর্গ করেন বজরঙ্গী ভাইজান। মামলায় জড়িয়ে সালমান কারাগারে গেলেও তার পাশে ছিলেন তিনি। কারাগারে নিয়মিত দেখা করতে যান শেরা।

সালমানের দেহরক্ষী হিসেবে পরিচিতি পেলেও নিজেকে তাতেই সীমাবদ্ধ রাখেননি শেরা। টাইগার সিকিউরিটি সার্ভিসেস নামে নিজের একটি সংস্থা চালান তিনি। সঞ্জয় দত্তসহ একাধিক খ্যাতিমান বলিউড তারকার নিরাপত্তা দেয় ওই সংস্থা।

সালমান খানের মতোই তার দেহরক্ষীকে ঘিরেও বিতর্ক একেবারে কম নয়। একবার সালমানকে পাপারাজ্জিরা ছেঁকে ধরলে তাদের ধাক্কা দিয়ে বিতর্কে জড়ান তিনি। এক সাক্ষাৎকারে শেরা বলেন, যখন ভাইজানের দিকে কোনো হুমকি আসে, তখন আমি তার পাশে থাকি না, তার সামনেই থাকি!


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অমিতাভের পর এবার অভিষেক বচ্চনের করোনা পজেটিভ

Saiful Islam

বলিউড তারকা সন্তানদের শিক্ষাগত যোগ্যতা

Shamim Reza

অমিতাভ বচ্চন করোনা পজেটিভ

globalgeek

হিরো আলম-জায়েদকে এক করলেন অনন্ত জলিল

Saiful Islam

তরুণের কাপড় খুলে সমালোচনায় স্বস্তিকা (ভিডিওসহ)

Shamim Reza

বিহারে সুশান্তের নামে রাস্তার নামকরণ

Shamim Reza