Views: 1229

Mobile বিজ্ঞান ও প্রযুক্তি

সাশ্রয়ী মূল্যে বাংলাদেশের বাজার মাতাতে এলো অপো এ৩৩


বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো সম্প্রতি সর্বাধুনিক সব ফিচারে নিয়ে এসেছে অপো এ৩৩। বাজেট-ফ্রেন্ডলি এ ফোনটিতে ৯০ হার্টজের পাঞ্চ-হোল ডিসপ্লে, ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির পাশাপাশি আছে এআই ট্রিপল ক্যামেরা এবং আরো অনেক কিছু। মাত্র ১৩,৯৯০ টাকা মূল্যের এই ফোনটি স্মার্টফোন উৎসাহীদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।

পছন্দের ভিডিও কন্টেন্ট দেখা ও চমৎকার গেমিং অভিজ্ঞতার জন্যে অপো এ৩৩-তে আছে ৬.৫-ইঞ্চির বিশাল ডিসপ্লে। ১.৮ গিগাহার্টজের অনন্য গতিতে যেকোনো কাজে সম্পাদনের জন্যে ফোনটিতে ব্যবহার করা হয়েছে ১১ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট, ৩ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং অক্টা-কোর প্রসেসর। ফোনটিতে আছে ৩২ গিগাবাইটের ইউএফএস ২.১ রম, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।


অপো এ৩৩-তে আছে ১৩ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরার সাথে আছে একটি ম্যাক্রো ক্যামেরা এবং একটি ডেপথ সেন্সর। বড় অ্যাপারচারে অন্ধকারে বা অল্প আলোতেও অনন্য ডিটেইলসহ ছবি ধারণ করতে পারে। ক্যামেরার বিভিন্ন শুটিং মোডের মধ্যে আছে প্রো মোড, প্যানোরামা, পোর্ট্রেট, টাইম-ল্যাপস ইত্যাদি। চমৎকার সব সেলফি তুলতে এতে আছে ৮ মেগাপিক্সেলের (এফ/২.২) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।

দীর্ঘক্ষণ স্মার্টফোন ব্যবহারের সুবিধা প্রদানে এ৩৩-তে আছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। এই ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্যে আছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। মিন্ট ক্রিম ও মুনলাইট ব্ল্যাক – এ দুটি রঙে চোখ ধাঁধানো ডিজাইনে অপো এ৩৩ এখন অপোর সকল আউটলেট ও অনলাইন পাওয়া যাচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

শেষ ৫০ বছরের মধ্যে সবচেয়ে জোরে ঘুরছে পৃথিবী!

Shamim Reza

আলিপেসহ ৮ চীনা অ্যাপ নিষিদ্ধ করলেন ট্রাম্প

Sabina Sami

বাড়ছে পৃথিবীর আবর্তন গতি

Shamim Reza

মাঝামাঝিভাবে ভাঁজ করা যাবে অ্যাপলের নতুন ফোন!

Mohammad Al Amin

দেশেই তৈরি হবে হুন্দাই গাড়ি

Saiful Islam

অ্যাপলের ফোন ভাঁজ করা যাবে!

Sabina Sami