জাতীয়

সাহেদের ভারতে পালানোর ঠিক আগ মুহূর্তে পথ আটকে দেয় কয়েকটি কুকুর

জুমবাংলা ডেস্ক : মহামারি করোনার ভুয়া টেস্টের জন্য বহুল আলোচিত রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিমকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১৫ জুলাই) ভোরে দেবহাটার কোমরপুর এলাকার লবঙ্গ নদীর বেইলি ব্রিজের নিচ থেকে তাকে গ্রেফতার করা হয়।

ব্রিজের নিচ দিয়ে লবঙ্গ নদীপথে নৌকায় সাহেদ বোরকা পরা অবস্থায় ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময়ই তার পিছে বাদ সাধে শাখরা বাজারের কয়েকটি কুকুর। অচেনা মানুষ দেখে কুকুরগুলো তার যাওয়ার পথে বাধা দেয়। আর ঠিক সেই মুহূর্তে চারটি গাড়িতে করে আগে থেকে নজরদারিতে রাখা সাহেদ করিমকে র‌্যাব সদস্যরা চ্যালেঞ্জ করেন।


তখনই তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি বজলুর রহমান। তিনি জানান, তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। গত কয়েক দিন ধরে তাকে গ্রেফতারের জন্য সাতক্ষীরার আইনশৃংখলা বাহিনী বিভিন্ন স্থানে হানা দিয়ে আসছিল। সাহেদ কোমরপুর সীমন্তে একটি চিংড়ি ঘেরের বাসায় অবস্থান করছিল বলে র‌্যাব এর কাছে খবর ছিল।

র‌্যাব কমান্ডার আরো জানান, সকালে সাহেদ করিমকে নিয়ে সাতক্ষীরা স্টেডিয়ামে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান।

পরে সকাল ৮টার দিকে র‌্যাবের হেলিক্যাপ্টার যোগে সাহেদ করিমকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

কারাগারে কেমন আছেন তারা?

Saiful Islam

করোনায় পরীক্ষা ছাড়াই পাস প্রশ্নে অবস্থান জানালেন প্রতিমন্ত্রী

Shamim Reza

মারা গেছেন সাবেক মন্ত্রী রুহুল হকের স্ত্রী

globalgeek

সিনহার ইউটিউব চ্যানেল নিয়ে যা বললেন শিপ্রা (ভিডিও)

Saiful Islam

ডিসেম্বরেই আসতে পারে দেশীয় করোনা ভ্যাকসিন

Saiful Islam

বাংলাদেশি ভ্যাকসিন বাজারে আসার সম্ভাব্য সময় জানালেন আসিফ মাহমুদ

Shamim Reza