Views: 279

ক্রিকেট (Cricket) খেলাধুলা

সাড়ে চার মাসে ২২ বার করোনা পরীক্ষা করিয়েছেন সৌরভ


স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের তাণ্ডবে লণ্ডভণ্ড ভারত। আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে দেশটিতে। এমন পরিস্থিতির মাঝেই জানা গেল গত সাড়ে চার মাসে ২২ বার করোনা পরীক্ষা করিয়েছেন ভারতের কিংবদন্তি অধিনায়ক ও বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। তবে সৌভাগ্যবশত টেস্টের ফল একবারও পজিটিভ আসেনি।


করোনা মহামারীর মধ্যেও পেশাগত দায়িত্ব পালনের জন্যই মূলত এত বার করোনা টেস্ট করতে হয়েছে তার। আইপিএলের জন্য সংযুক্ত আরব আমিরাতেও যাতায়াত করতে হয়েছে তার।

এক সংবাদ সম্মেলনে গাঙ্গুলী বলেছেন, “গত সাড়ে চার মাসে আমি ২২ বার করোনা পরীক্ষা করিয়েছি। তবে একবারও পজিটিভ আসেনি। আমার চারপাশে অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন, সে কারণে আমাকেও করোনা পরীক্ষা করাতে হয়েছে।”

সাবেক ভারতীয় অধিনায়ক আরো বলেন, “বাড়িতে বয়স্ক মানুষজন আছেন। যখন দুবাই গেলাম, শুরুর দিকে অনেক দুশ্চিন্তায় ছিলাম। শুধু আমার জন্য নয়, আমার আশপাশের মানুষের জন্যও। মানুষ যাঁকে অনুসরণ করে, এমন একজন হিসেবে আপনি নিশ্চয়ই চাইবেন না আপনার মাধ্যমে কারও শরীরে ভাইরাসটা ছড়াক।”


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্পিন বান্ধব উইকেটে সফলতার গোপন রহস্য জানেন রোচ!

Shamim Reza

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে দু:সংবাদ দিলেন তামিম

Saiful Islam

ক্রিকেট বিশ্বকে অবাক করে একাই করলেন চার সেঞ্চুরি

Saiful Islam

৬ বছর পর ইংল্যান্ডের মাটিতে টেস্ট খেলবে নিউজিল্যান্ড

azad

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

এপ্রিলে মাঠে গড়াচ্ছে এমএলএস মৌসুম

azad