Views: 110

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

সাড়ে ৪ বছরের মেয়েকে ধর্ষণ, ৪৫ বছরের ধর্ষক গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : ময়মনসিংহের ভালুকায় সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় সেলিম মিয়া (৪৫) নামের এক মুদি দোকানিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। রোববার (১৮ অক্টোবর) দুপুরে র‌্যাব-১৪’র প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন। এর আগে, শনিবার (১৭ অক্টোবর) দিনগত মধ্যরাতে গফরগাঁও উপজেলা থেকে ধর্ষক সেলিম মিয়াকে গ্রেফতার করা হয়।


র‌্যাব-১৪’র সিও বলেন, গত ১১ অক্টোবর দুপুরে ভালুকা উপজেলার ভরাডোবা এলাকার মুদি দোকানি সেলিম মিয়া প্রতিবেশী এক রিকশাচালকের সাড়ে চার বছরের শিশুকে মজার খাবার দেওয়ার কথা বলে একটি ঘরের ভিতর নিয়ে ধর্ষণ করে। পরদিন শিশুটি ব্যথায় কাতর হয়ে তার মাকে বিস্তারিত জানায়। পরে ওইদিনই শিশুটিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন আরও বলেন, ঘটনার একদিন পর গত ১৩ অক্টোবর ধর্ষক সেলিমের বিরুদ্ধে ভালুকা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হলে ঘটনাটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় হিসেবে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে র‌্যাব-১৪’র একটি দল ঘটনার বিষয়ে ছায়া তদন্ত এবং তাকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান শুরু করে। পরে মামলার চারদিনের মাথায় ১৭ অক্টোবর রাত সোয়া ১১টায় র‌্যাব-১৪’র সদর ব্যাটালিয়নের দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান নির্ণয় করে গফরগাঁওয়ের গরুর হাট বাজার এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেও জানান র‍্যাব-১৪’র কমান্ডিং অফিসার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রাজশাহীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

Shamim Reza

ঘরে ঢুকে বাবার গলাকাটা লাশ পেলেন ছেলে

Shamim Reza

অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বরিশালে

azad

ইয়াবাসহ আটক পরিবহন শ্রমিক নেতা, প্রতিবাদে সড়ক অবরোধ

Saiful Islam

ট্রেন থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

Saiful Islam

খেলার মাঠেও আকর্ষণীয় নাম বঙ্গবন্ধু : এমপি শাওন

Shamim Reza