Views: 280

বিনোদন

‘সা রে গা মা পা’র চার বিচারক করোনায় আক্রান্ত


বিনোদন ডেস্ক : অবশেষে করোনার থাবা বসল এবার রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-এর মঞ্চে। করোনা আক্রান্ত হয়েছে শো-এর চার বিচারক শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং এবং আকৃতি কাকর। আরও দুই বিচারক ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়েরও হালকা জ্বর রয়েছে।

তবে, সংগীতশিল্পী মনোময় ভট্টাচার্য নিজের করোনা আক্রান্ত হওয়ার করা স্বীকার করেছেন। শো-এর সঞ্চালক আবির চট্টোপাধ্যায় সুস্থ রয়েছেন।

সংগীতশিল্পী মনোময় ভট্টাচার্য ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনকে জানান, গত ১০ দিন ধরেই করোনা আক্রান্ত তিনি। ডাক্তারদের পরামর্শ মতো চলছেন এবং রয়েছেন হোম আইসোলেশনে। তবে শোনা গেছে, শ্রীকান্ত আচার্যর শরীরেও কোনও উপসর্গ ছিল না। শুধু একটু ক্লান্তিবোধ করছিলেন সংগীতশিল্পী।


সেই কারণেই করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। গত ১৬ অক্টোবর তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে প্রত্যেকে হোম আইসোলেশনে রয়েছেন। মুম্বাই থেকে এসে ১৪ দিন আইসোলেশনে থাকার পরই শোয়ের শুটিং শুরু করেছিলেন মিকা সিং এবং আকৃতি কক্কর। তাদেরও মৃদু উপসর্গ রয়েছে বলে শোনা গেছে। তারাও হোম কোয়ারেন্টাইনে রয়েছে।

শো-এর অন্য দুই বিচারক ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়েরও হালকা জ্বর রয়েছে। কিছুদিন আগে আবার মেয়ের জন্মদিন পালন করেছেন রাঘব চট্টোপাধ্যায়। তিনি বাড়িতেই রয়েছেন। আবার ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন ইমন চক্রবর্তী। বিচারক জয় সরকার অবশ্য সুস্থ রয়েছেন। তিনিও বাড়িতে রয়েছেন।

তবে, সঞ্চালক আবির চট্টোপাধ্যায় এখন পর্যন্ত ভালো আছেন। তিন দিন পরপর তিনি করোনা পরীক্ষা করাবেন। সুরক্ষাবিধি থাকা সত্ত্বেও কীভাবে শো-এ করোনার সংক্রমণ ছড়াল তাই নিয়ে চিন্তিত টলিউডপাড়া। নভেম্বরে আবারও ‘সা রে গা মা পা’র শুটিং শিডিউল রয়েছে। সেই শুটিং হবে কিনা, তা নিয়ে রয়েছে সন্দেহ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এবার গিটারিস্টের প্রেমে মজেছেন অভিনেত্রী মিম!

Saiful Islam

সিনেমায় দীঘির সঙ্গে প্রেম করবেন অমিত হাসান

Shamim Reza

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন চিত্রনায়ক ফারুক

Saiful Islam

কোন গানের সঙ্গে নেচেছেন : শাওনকে প্রশ্ন সরলপুরের

Shamim Reza

শেরিফের প্রেমে মজেছেন মিম

Shamim Reza

আর কখনোই মঞ্চ কাঁপাতে দেখা যাবে না আন্ডারটেকারকে

Shamim Reza