Views: 159

বিনোদন

সিগারেট খাওয়া নিয়ে যা বললেন শ্রীলেখা


বিনোদন ডেস্ক : নিজের জীবনকে নিজের মতো করে উপভোগ করতে ভালবাসেন টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিতর্ক গুজব কোনটাতেই কর্ণপাত করেন না তিনি। শ্রীলেখা নিজেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় বাজে মন্তব্যের শিকার হয়েছেন। পালটা মন্তব্য করতেও ছাড়েননি স্পষ্টভাষী এই অভিনেত্রী। নারীদের প্রতি কটুক্তি বা অশালীন আচরণের বিরুদ্ধে এর আগেও প্রতিবাদ জানিয়েছিলেন শ্রীলেখা। এবার মুখ খুললেন মেয়েদের ধুমপান নিয়ে।

ধুমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক সিনেমা শুরুতে আমরা এই ঘোষণাটি দেখতে পায় প্রতিনিয়ত। ধুমপানের বিপদ তো সবাই জানে। এতে স্বাস্থ্যের ক্ষতি হয়। কিন্তু কেন বলা হয় যে স্বাস্থ্যের সঙ্গে সঙ্গে চরিত্রেরও ক্ষতি হয়? এটা কি কোনও রকম কোল্যাটারাল ড্যামেজ? প্রশ্ন করা হয় টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।

শ্রীলেখার বলেন, সিগারেট খাওয়া খারাপ অভ্যাস। কোনও দিন প্রচার করব না। কিন্তু বদ অভ্যাসের দাস তো আমরা মানুষরাই। আর এখানে গিয়েই সমস্যা। তামাকজাত দ্রব্যে ধ্বংস হয় শরীর। চরিত্র না। এটাই সম্ভবত মানুষ গুলিয়ে ফেলেন। এতে বেশি করে টার্গেট করা হয় মহিলাদের।


টার্গেট করেন কারা? কেবল পুরুষেরা? নাকি মহিলারাও? শ্রীলেখা জানালেন, কখনওই কেবল পুরুষরা নন। এক জন মহিলার চরিত্রহননে কোনও লিঙ্গই কম যায় না। সোশ্যাল মিডিয়ায় এক জন মহিলা রয়েছেন যিনি আমাকে সব প্ল্যাটফর্মেই ফলো করেন। আমার সমস্ত ছবি দেখেন এবং কুৎসিত মন্তব্য করেন। ব্লক করলে অন্য মাধ্যমে আমাকে ফলো করেন।

শ্রীলেখা বললেন, এটা সকলেই জানে যে আমি এই বদ অভ্যাসের দাস। আমি সিগারেট খাই। কিন্তু কোনও দিন সিগারেট খাওয়ার ছবি আমি পোস্ট করব না। কারণ, এই প্রচারটা আমি করতে চাই না। কিন্তু ধরে নেওয়া যাক, কোনও দিন অন্য কোনও সূত্রে যদি আমার সিগারেট খাওয়ার ছবি সোশ্যাল প্ল্যাটফর্মে প্রকাশ পেয়ে যায়, তবে আর রক্ষে নেই আমার। আমার চরিত্র ধুলোয় মিশিয়ে দিতে বাকি রাখবেন না কেউ। এটা তো হওয়ার কথা নয়!

শীঘ্রই নতুন ভূমিকায় দেখা যাবে টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীকে। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন অভিনেত্রী। সাইকোলজিক্যাল থ্রিলার ‘বিটার হাফ’ পরিচালনার করছেন শ্রীলেখা। ছবির কাহিনিও অভিনেত্রী নিজেই লিখেছেন। ইন্দ্ররূপ ভট্টাচার্যের সঙ্গে একযোগে ইতিমধ্যেই চিত্রনাট্যের লেখা শেষ করে ফেলেছেন তিনি। জানুয়ারী মাসে শ্যুটিং শুরু হতে চলেছে তার শর্ট ফিল্ম ‘বিটার হাফ’-এর। অন্যদিকে, শ্রীলেখার নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নুসরাতের জ্বর, নেটদুনিয়ায় ভাইরাল ‘কোভিড পজিটিভ’

Shamim Reza

নুসরাতকে এক হাত নেটিজেনদের

Saiful Islam

হুবহু ঐশ্বরিয়ার মতো দেখতে কে এই তরুণী!

Saiful Islam

নতুন ঐশ্বরিয়ার সন্ধান মিলল পাকিস্তানে

Shamim Reza

অস্ত্রোপচার করা লাগবে অমিতাভ বচ্চনের

rony

দর্শক আমাকে ভালোবাসতে বাধ্য নন: জাহ্নবী

Shamim Reza