Views: 84

রাজনীতি

সিঙ্গাপুরে মওদুদের অবস্থার উন্নতি, বৃহস্পতিবার দেশে ফিরছেন ফখরুল


জুমবাংলা ডেস্ক : চিকিৎসা গ্রহণের জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

সিঙ্গাপুর ফারের পার্ক হসপিটালে চিকিৎসা নিচ্ছেন মির্জা ফখরুল আর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ব্যারিস্টার মওদুদ আহমদ। দুই নেতার শারীরিক অবস্থা উন্নতির দিকে। দুই নেতা সিঙ্গাপুরে দীর্ঘদিন কোয়ারেন্টাইনে ছিলেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর আগামীকাল বৃহস্পতিবার দেশে ফিরবেন বলে জানা গেছে। গত ৩০ জানুয়ারি চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুর যান।


মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানান, মহাসচিবের সঙ্গে তার স্ত্রী রাহাত আরা বেগমও আছেন সিঙ্গাপুর। বিএনপি মহাসচিবের ঘাড়ের নার্ভে ব্লক ধরা পড়েছে। ২৫ ফেব্রুয়ারি তার দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ব্যারিস্টার মওদুদ আহমদের অবস্থার উন্নতি হয়েছে। সেখানে দীর্ঘদিন আইসোলেশনে ছিলেন। বর্তমানে তিনি কথা বলতে পারছেন। এর আগে মওদুদ বুকে ব্যথা নিয়ে এভারকেয়ার হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা নেন। সেখানে তার হার্টে রিং পরানো হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আমার অভিযোগ আকাশের ঠিকানায় পাঠিয়ে দিয়েছে: কাদের মির্জা

Saiful Islam

বিএনপিকে নিয়ে সন্দেহ তথ্যমন্ত্রীর

Saiful Islam

দুঃখ প্রকাশ করলেন মিনু, মামলা করতে চায় আ.লীগ

Saiful Islam

মিনুকে জাতির সামনে ক্ষমা চাইতে হবে: নানক

mdhmajor

বঙ্গবন্ধুর ৭ মার্চের পূর্ণাঙ্গ ভাষণ

mdhmajor

ফেসবুক লাইভে এসে যা বললেন এমপি একরাম

Saiful Islam