Views: 167

অর্থনীতি-ব্যবসা আন্তর্জাতিক জাতীয়

৩ অক্টোবর থেকে সিঙ্গাপুরে ফ্লাইট চালাবে ইউএস-বাংলা

ইউএস-বাংলা
ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক: আগামী ৩ অক্টোবর থেকে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে সপ্তাহে একটি সিডিউল ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। খবর ইউএনবি’র।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানায়, কোভিড-১৯ এ নির্দেশিত বাংলাদেশ ও সিঙ্গাপুর সরকারের সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে সিঙ্গাপুরে প্রতি সপ্তাহে শনিবার করে একটি ফ্লাইট পরিচালনা করবে তারা।


ইউএস-বাংলা প্রতি শনিবার রাত ১০টা ১০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং পরের দিন রবিবার স্থানীয় সময় ভোর ৪টা ২৫ মিনিটে সিঙ্গাপুরে অবতরণ করবে।

অপরদিকে, সিঙ্গাপুর থেকে রবিবার স্থানীয় সময় ভোর ৫টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করবে এবং সকাল ৭টা ৩৫ মিনিটে ঢাকায় অবতরণ করবে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ১ অক্টোবর থেকে ঢাকা-মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে। খুব শিগগির ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে।

বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কয়েদির পোশাকে মিন্নির ছবি ভাইরাল

Shamim Reza

দুই ঘণ্টার আগুনে পুড়ল কল্যাণপুর বস্তি

Shamim Reza

কারিগরি শিক্ষার্থীদের পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত আসছে

Shamim Reza

কল্যাণপুর বস্তির আগুন নিয়ন্ত্রণে

Shamim Reza

উহান যেভাবে চীনের সবচেয়ে জনপ্রিয় পর্যটন নগরী

Shamim Reza

ফরাসিদের হত্যা করার অধিকার রয়েছে মুসলিমদের : মাহাথির

Shamim Reza