ক্যাম্পাস জাতীয় স্লাইডার

সিটি নির্বাচন পেছানোর দাবিতে ঢাবি শিক্ষার্থীদের শাহবাগ অবরোধ


জুমবাংলা ডেস্ক: আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন পেছানোর দাবিতে মঙ্গলবার বিকালে শাহবাগ মোড় অবরোধ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীরা। খবর ইউএনবি’র।


সরস্বতী পূজার কারণে ভোটগ্রহণের তারিখ পেছানোর নির্দেশনা চেয়ে করা রিট আবেদন খারিজ করে হাইকোর্ট আদেশ দিলে ৫টার দিকে ঢাবির বিভিন্ন হলের আবাসিক শিক্ষার্থীরা শাহবাগ অবরোধ করে।

নির্বাচন প্রক্রিয়ার অগ্রগতি এবং ২ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার কথা বিবেচনা করে আদালত এ রায় দেয়।

এর আগে গত ৬ জানুয়ারি সুপ্রিম কোর্টের আইনজীবী অশোক কুমার ঘোষ সারাদেশে হিন্দু সম্প্রদায়ের অন্যতম বড় ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উদযাপনের জন্য দুই সিটি করপোরেশনের ভোটগ্রহণের তারিখ পেছানোর নির্দেশনা চেয়ে রিট আবেদন করেন।

গত ২২ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী, ৩০ জানুযারি দুই সিটি নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

৩১ মে থেকে যা খোলা থাকছে আর যা বন্ধ থাকছে

Shamim Reza

বিমান চলাচল নিয়ে সুখবর

Shamim Reza

৩১ মে থেকে ট্রেন চলাচল নিয়ে যা জানা গেলো

globalgeek

বেক্সিমকোর যে ঔষুধ সেবনে পাঁচদিনেই করোনা নেগেটিভ!

Shamim Reza

আইসোলেশন ইউনিটে ছিলেন নিহত ৫ জন

Shamim Reza

ভয়াবহ আগুনে প্রাণ গেল ৫ করোনা রোগীর, জানা গেল আগুন লাগার কারণ

Shamim Reza