in ,

সিডনির সুপারমার্কেটে ঢুকে পড়ল অজগর (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক : অস্ট্রেলিয়ার সিডনির উত্তর-পশ্চিম অঞ্চলের বুশল্যান্ডের সুপারমার্কেটে একটি অজগর হুট করেই ঢুকে পড়েছিল। সিডনির ওই সুপারমার্কেটে হেলেইনা আলাতি (২৫) নামের এক নারী সে সময় কাজ করছিলেন। তিনি ঘাবড়ে না গিয়ে পুরোপুরি শান্তভাবেই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হন। যদিও সোমবারের ওই ঘটনায় সুপারমার্কেটের মালিক কিছুটা ঘাবড়ে যান। মুহূর্তেই সুপারমার্কেট থেকে সাপটি উদ্ধারে কাজ শুরু হয়।

খবরে বলা হয়, তিন মিটার লম্বা অজগরটি সুপারমার্কেটের একটি সেলফে ঝুলে ছিল। দেখে মনে হচ্ছিল যেন সে হেলেইনাকে স্বাগত জানাচ্ছিল। সৌভাগ্যক্রমে সুপারমার্কেটের কাজের বাইরেও হেলেইনা আসলে বন্যপ্রাণী উদ্ধারকারী হিসেবেও কাজ করছেন। আর বিভিন্ন ধরনের সাপের বিষয়ে তার বেশ ভালোই জ্ঞান রয়েছে। তিনি বলেন, আমি মাত্র মাথা ঘুরিয়েছে ঠিক সে সময়ই সাপটিকে দেখতে পাই। এটি আমার মুখ থেকে মাত্র ২০ সেন্টিমিটার দূরে অবস্থান করছিল এবং ঠিক আমার চোখের দিকে তাকিয়ে ছিল।

সাপটি যখন সেলফে ঝুলে ছিল সে সময় হেলেইনা মোবাইলে পুরো বিষয়টি ভিডিও করেন। পরে ব্যাগের মধ্যে সাপটিকে ভরে পাশের একটি বনের মধ্যে ছেড়ে দেন হেলেইনা আলাতি। খবর বিবিসি, সিএনএনর। ভিডিওটি দেখতে ক্লিক করুন

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়