Views: 407

ঢাকা বিভাগীয় সংবাদ

সিদ্ধিরগঞ্জে সন্তানের সামনে গৃহবধূকে সংঘবদ্ধধর্ষণ

জুমবাংলা ডেস্ক : সন্তানের সামনে এক গৃহবধূকে (২৩) পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই গৃহবধূর স্বামীর বন্ধু মহসিন (৩৫) ও রজমান (৩২) নামে দুইজনের মিলে ধর্ষণ করে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মিজমিজি সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকালে ধর্ষণের অভিযোগে ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।


মামলার সূত্রে জানা যায়, ওই গৃহবধূর ছোট বোনকে নিয়ে তার স্বামী মুন্সীগঞ্জের সিরাজদি খা এলাকা থেকে চলে যায়। এরপর গৃহবধূ বিভিন্ন স্থানে তার স্বামী ও ছোট বোনকে খোঁজাখুঁজি করতে থাকে। রবিবার রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় তার স্বামী ও বোনকে খোঁজতে আসলে তার স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়।

এসময় তার স্বামী ও বোনের খোঁজ দেয়ার কথা বলে মহসিন জসিমের নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিজ তলায় নিয়ে যায়। এসময় ওই গৃহবধূর সন্তানকে পাশে রেখে জোরপূর্বক মহসিন ধর্ষণ করে।

পরে মহসিন তার বন্ধু রজমানকে ডেকে আনলে সেও ওই গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। পরে ঘটনাটি তার আত্মীয়-স্বজনকে জানানোর পর সোমবার বিকালে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার হাসপাতালে পাঠানো হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মিন্নি কাশিমপুর কারাগারে, ফাঁসির দণ্ডপ্রাপ্ত অন্য ৫ আসামি বরিশালে

mdhmajor

লালমনিরহাটে পুড়িয়ে হত্যার ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ

mdhmajor

কিশোরগঞ্জে নিজ বাড়ির পাশ থেকে মাটি খুঁড়ে বাবা-মা ও ছেলের লাশ উদ্ধার

mdhmajor

রোহিঙ্গা শিবির থেকে জকির ডাকাতের সহযোগী গ্রেফতার

Saiful Islam

রণদা প্রসাদ সাহার ভারতেশ্বরী হোমস পেল স্বাধীনতা পুরস্কার

Shamim Reza

১৭ হাজার টাকা ঘুষ নিয়ে মামলা গ্রহন, ওসি প্রত্যাহার

Shamim Reza