Views: 136

বিনোদন

সিনহা হত্যাকাণ্ড : জড়িত থাকার কথা অস্বীকার করে যা বললেন ইলিয়াস কোবরা

বিনোদন ডেস্ক : টেকনাফে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার প্রচারণাকে ষড়যন্ত্র বলে উল্লেখ করেছেন চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কোবরা। সোমবার সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

সিনহা হত্যায় জড়িত সন্দেহে অভিনেতা ইলিয়াস কোবরাকে নিয়ে গণমাধ্যম ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশ করার পর এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে ইলিয়াস দাবি করেন, ‘উক্ত ঘটনায় তিনি জড়িত নন। এমনকি সিনহার সঙ্গে পরিচয় এবং ওসি প্রদীপের সঙ্গে তার কোনো ঘনিষ্ঠতাও ছিল না।’


কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, টেকনাফের নোয়াখালিয়া পাড়ায় তার কোনো বাগানবাড়ি নেই। মানহানি ও অপপ্রচারের অভিযোগে তিনি একটি জাতীয় পত্রিকা ও রিপোর্টারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

ইলিয়াল কোবরা আশঙ্কা প্রকাশ করে বলেন, তার এলাকার একটি মসজিদ সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে কিছু মানুষ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। তিনি আগামী নির্বাচনে অংশ নিতে পারেন, এমন আশঙ্কায় হয়ত তাকে সিনহা হত্যাাকাণ্ডে জড়ানোর চেষ্টা চলছে বলে দাবি তার।

গত ৩১ জুলাই ইলিয়াছ কোবরা তার বাগানবাড়ি ঘুরিয়ে দেখানোর জন্য সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে টেকনাফের নোয়াখালিয়া পাড়ায় আমন্ত্রণ জানান এবং ওসি প্রদীপের নির্দেশমতে সেখানে সিনহার কালক্ষেপণ করান বলে গণমাধ্যমে খবর আসে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হোয়াটসঅ্যাপ গ্রুপে মাদক নিয়ে ‘চ্যাট’ করার কথা স্বীকার করলেন দীপিকা

Sabina Sami

সারা-শ্রদ্ধা জানালেন, শুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে মাদক নিতেন সুশান্ত

Sabina Sami

কী সাহস অনির্বাণের, আমার স্তন নিয়ে প্রশ্ন করে : শার্লিন চোপড়া

Shamim Reza

ভাইরাল সেই পার্টির ভিডিও নিয়ে যা বললেন করণ জোহর

Shamim Reza

মাদক সংশ্লিষ্টতা স্বীকার করলেন বলিউড নায়িকা দীপিকা, জব্দ হল মোবাইল

rony

শুরু হচ্ছে জয়ার কলকাতা মিশন

Shamim Reza