Views: 307

জাতীয়

সিনহা হত্যাকাণ্ড : পরিবর্তন হতে পারে মামলার তদন্ত কর্মকর্তা

ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক : সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন করা হতে পারে।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জামিলুল হক মামলাটির তদন্ত করছিলেন। তার স্থলে নতুন একজন তদন্ত কর্মকর্তা নিয়োগের সম্ভাবনা আছে।

বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৫ এর উপঅধিনায়ক মেজর মেহেদী হাসান বলেন, মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন করার পর কারাগারে থাকা রিমান্ড মঞ্জুর হওয়া আসামিদের র‌্যাব হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।


সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১১টায় কক্সবাজার জেলা কারাগারে গিয়েছিলেন মামলার তদন্তকারী সংস্থা র‌্যাবের একদল সদস্য। তারা দীর্ঘক্ষণ জেল সুপারের অফিসে বসেছিলেন। কিন্তু রিমান্ডপ্রাপ্ত কোনো আসামিকে হেফাজতে না নিয়েই কারাগার থেকে বেরিয়ে আসে ওই দলটি।

গত ৩১ জুলাই পুলিশের গুলিতে খুন হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান। এ ঘটনায় তার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস পুলিশের ৯ জনকে আসামি করে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত ৫ আগস্ট হত্যা মামলা দায়ের করেন।

অন্যদিকে পুলিশের পক্ষ থেকে এর আগে রামু ও টেকনাফ থানায় ৩টি মামলা দায়ের করা হয়। এই ৩টি মামলায় আসামি করা হয়েছে সিনহার সঙ্গি সাহেদুল ইসলাম সিফাত ও শিপ্রা রাণী দেবনাথকে। ৪টি মামলারই তদন্তভার দেয়া হয়েছে র‌্যাবকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ছদ্মবেশে ভারতে পালানোর চেষ্টা, যেভাবে ধরা পড়লেন ‘ধর্ষক’ সাইফুর

rony

ধর্ষণের ঘটনায় ছাত্রলীগের জড়িত থাকা নতুন কিছু নয়: মির্জা ফখরুল

rony

ভারতে পালিয়ে যাচ্ছিলো ধর্ষক সাইফুর

Shamim Reza

বিচার বিভাগ নিয়ে বিরূপ মন্তব্য: পেশা থেকে বরখাস্ত ইউনুছ আলী আকন্দ

rony

ছাতক সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছিল ‘ধর্ষক’ সাইফুর

rony

কঠোর অবস্থানে সরকার, এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের

rony