Views: 2281

বিনোদন

সিনেমায় দীঘির সঙ্গে প্রেম করবেন অমিত হাসান


বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রের নতুন নাম প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি এই প্ল্যাটফর্মে পরিপূর্ণ নায়িকা হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন দীঘি।

সেই ধারাবাহিকতায় এবার দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন এই নায়িকা। যেখানে তার বিপরীতে থাকবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। ছবিতে অমিত হাসানের সঙ্গে প্রেম করবেন দীঘি।


সিনেমা প্রসঙ্গে অমিত হাসান বলেন, গুণী একজন পরিচালক ঝন্টু সাহেব। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই ভালো। আমার শুটিং শেষ পর্যায়ে। এই গল্পটি একটি গ্রামীণ প্রেক্ষাপটের। এখানে আমার চরিত্রটির নাম শাহী। আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা।

নতুন প্রজন্মের নায়িকা দীঘির সঙ্গে অভিনয়ের প্রসঙ্গে অমিত হাসান বলেন, কয়েকটা জেনারেশনের একটা মিলন ঘটে এখানে। দীঘি আমার কাছে মেয়ের মতো। সেই ছোট থেকে ওকে দেখছি, স্নেহ করছি। ওর বাবা-মা দু’জনই আমাদের মানুষ, প্রিয়জন। সেই হিসেবে দীঘি আমাদের কোলে পিঠেই মানুষ হয়েছে। সেই দীঘির সঙ্গে প্রেমিকের চরিত্রে অভিনয় করাটা কিন্তু অবশ্যই একটা মজার অভিজ্ঞতা।

সিনেমায় আরো অভিনয় করেছেন সিমি, শবনম পারভীন, সুব্রত, আমির সিরাজীসহ অনেকেই। ছবিটি আসছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ভাপা পিঠা বানিয়ে ভক্তদের অবাক করলেন বর্ষা

Shamim Reza

যেভাবে ফিটনেস ও সৌন্দর্য ধরে রাখেন দীপিকা পাড়ুকোন

Sabina Sami

পথে পথে ভিক্ষা করা কিশোরী এখন খ্যাতনামা মডেল

Saiful Islam

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরাত-নিখিল!

Saiful Islam

নির্বাচনী মাঠে চিত্রনায়ক রোশান

rony

স্তনের কসমেটিক সার্জারি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল এই প্লেবয় মডেলকে

Shamim Reza