Views: 35

ক্রিকেট (Cricket) খেলাধুলা

সিপিএল: ত্রিনবাগো নাইট রাইডার্স ছেড়ে প্যাট্রিয়টসে যোগ দিলেন ব্রাভো

স্পোর্টস ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসন্ন মৌসুমে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলবেন না দলটির সাবেক অধিনায়ক ডোয়াইন ব্রাভো।

নিজ থেকেই নাইট রাইডার্স ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই অলরাউন্ডার। টুর্নামেন্টের আরেক দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসে নাম লিখিয়েছেন ব্রাভো। এই দলবদলের অংশ হিসেবে সেইন্ট কিটস থেকে ত্রিনবাগো নাইট রাইডার্সে যোগ দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ রামদিন।

এক বিবৃতিতে ব্রাভো জানিয়েছেন, ক্যারিয়ারের এই পর্যায়ে এসে একটা নতুন চ্যালেঞ্জ প্রয়োজন ছিল। যা হলো তরুণ ক্রিকেটারদের সঙ্গে কাজ করা এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের জন্য অবদান রাখা। সেইন্ট কিটসের অংশ হয়ে সিপিএলে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে যাচ্ছি আমি। ত্রিনবাগো নাইট রাইডার্সকে ধন্যবাদ জানাই। তারা আমার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে। ক্রিকেটের বাইরে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর জন্য তারা যা করেছে, সেজন্যও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রসঙ্গত, ২০১৩ থেকে নাইট রাইডার্সের হয়ে খেলেছেন ব্রাভো। এর মধ্যে চারবার জিতেছেন শিরোপা। ২০১৫, ২০১৭ ও ২০১৮ সালে ব্রাভোর নেতৃত্বেই চ্যাম্পিয়ন হয়েছিল নাইট রাইডার্স। এছাড়া গত মৌসুমে কাইরন পোলার্ডের নেতৃত্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয় দলটি। ব্রাভো ছিলেন সহ-অধিনায়ক।

আরও পড়ুন

খেলা চলাকালীন আম্পায়ারের ওপর ক্ষেপলেন কোহলি

rony

মাত্র ১৪ সেকেন্ডে ৯৭ মি. দৌড়ে গোল! অতিমানব রোনালদোকে নিয়ে আলোচনার ঝড় (ভিডিও)

rony

টিভির পর্দায় আজকের খেলা

Mohammad Al Amin

ধোনিকে টপকে সেরা হলেন কোহলী

Shamim Reza

কোপা আমেরিকায় যে রেকর্ড গড়লেন মেসি

azad

পরিস্থিতি বদলে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

azad