ক্রিকেট (Cricket) খেলাধুলা

সিপিএল স্থগিত করার পরিকল্পনা নিয়ে আপাতত ভাবছেন না কর্তৃপক্ষরা!

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের প্রভাব বিশ্বব্যাপী ছড়িয়ে পড়লেও ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) টি-টোয়ন্টি ক্রিকেট টুর্নামেন্ট এখনই স্থগিত বা বাতিলের কোনো ইচ্ছে নেই কর্তৃপক্ষের। সিপিএলের কর্মকর্তারা জানান, করোনাভাইরাসের কারণে ২০২০ আসরের সিপিএল স্থগিত ও বাতিল করার কোন পরিকল্পনা নিয়ে আপাতত তারা ভাবছেন না।

২০১৩ সালে সিপিএলের পথ চলা শুরু হয়। এ বছরের ১৯ আগস্ট থেকে সিপিএলের ষষ্ঠ আসর শুরুর কথা ছিল। বর্তমান পরিস্থিতির মাঝে টুর্নামেন্টটির ভবিষ্যত নিয়ে এক বিবৃতিতে সিপিএল কর্তৃপক্ষ জানায়, সাম্প্রতিক সময়ে মেডিকেল পরামর্শকদের সিপিএল কর্তৃপক্ষ নিয়মিত যোগাযোগ করে চলছে। একই সাথে বিশ্বের সামগ্রিক অবস্থা সম্পর্কে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সঙ্গেও কথা বলছে এই মুহূর্তে আসন্ন আসর স্থগিত বা বাতিল সম্পর্কে কোনো সিদ্ধান্ত হয়নি।

বিবৃতিতে আরও বলা হয়েছে, সিপিএল মনে করে, এ ধরনের সিদ্ধান্ত নেয়া এখনই খুব বেশি আগাম হয়ে যাবে। তবে এটি একটি কঠিন পরিস্থিতি এবং ক্যারিবিয় অঞ্চল এবং বিশ্বজুড়ে বিভিন্ন ইভেন্টগুলোর কি অবস্থা দাঁড়ায় আমরা সে দিকে সতর্ক দৃষ্টি রাখছি।

প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে সম্প্রতি স্থগিত হয়েছে ভারতের জনপ্রিয় লিগ আইপিএল, শ্রীলঙ্কার মাটিতে ইংল্যান্ডের টেস্ট সিরিজ, পাকিস্তানের মাটিতে বাংলাদেশের টেস্ট এবং ওয়ানডে, ভারতের মাটিতে দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজসহ আরও অনেক খেলা। এছাড়া আগামী ২৮ মে পর্যন্ত ইংল্যান্ডে সকল খেলা স্থগিত করা হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

সমন্বিতভাবে কাজ করতে পারলেই এই দুর্যোগ থেকে মুক্তি পাবো : সাকিব

mdhmajor

ঘরে থাকার উপদেশ দিয়ে সারারাত পার্টি, অতঃপর গাড়ি দুর্ঘটনা

Shamim Reza

টোকিও অলিম্পিক ২০২০ এর নতুন সূচি ঘোষণা

Mohammad Al Amin

দেশবাসীকে রক্ষা করা সেনাবাহিনী-পুলিশ বাহিনী-ডাক্তারদের ধন্যবাদ জানালেন মুমিনুল

Mohammad Al Amin

করোনা ফান্ডে ৩ কোটি টাকা দিলেন কোহলি-আনুশকা

rony

এবছর আইপিএল হবে না!

Mohammad Al Amin