Views: 84

ক্রিকেট (Cricket) খেলাধুলা

সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে কাল কিউইদের মুখোমুখি হবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার (৩০ মার্চ) নিউ জিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। নেপিয়ারে দু’দলের এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়।

এর আগে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে কিউইদের দেওয়া ২১১ রানের টার্গেটে ৬৬ রানে হারের দেখা পায় বাংলাদেশ। আর তাই সিরিজে সমতায় ফেরার কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে টাইগারদের জন্য। তারপরেও সামর্থ্যের সবটুকু ঢেলে দিতে চায় টাইগাররা। একাদশে আসবে একাধিক পরিবর্তন।

তবে নির্ভার নিউ জিল্যান্ড এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করতে চায়।

এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের স্পিনার নাসুম আহমেদ বলেন, আগের ম্যাচে আমরা আরও ভাল ক্রিকেট খেলতে পারতাম। কিন্তু কয়েকটা ক্যাচ মিসের কারণে হয়নি। দ্বিতীয় ম্যাচে দলের সাফল্যের জন্য আরও চেষ্টা করবো ভাল বোলিং করতে।

২০১৭ সালে নেপিয়ারের এই ম্যাকলিন পার্কে টি-টোয়েন্টি অভিষেক ম্যাচে বাংলাদেশ-নিউ জিল্যান্ড মুখোমুখি হয়েছিলো। ২ ওভার হাতে রেখেই জিতেছিলো কিউইরা। ম্যাকলিন পার্কের বাউন্ডারি আকারে ছোট। উইকেটে রান আছে। ২৪১ রান এই মাঠে সর্বোচ্চ স্কোর।

হোম গ্রাউন্ডে বরাবরই অপ্রতিরোধ্য নিউ জিল্যান্ড। গেলো চার মাসে উইন্ডিজ, পাকিস্তান ও অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি সিরিজই জিতেছে নিউ জিল্যান্ড। সেখানে বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয় খুব স্বাভাবিক।

একে তো অপ্রতিরোধ্য স্বাগতিকরা। তার ওপর অতিথিদের কাটা ঘায়ে নুনের ছিটা ডেভন কনওয়ের দাপুটে ব্যাটিং।

মাত্র চার মাসের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে ক্রিকেট বিশ্বের দৃষ্টি কেড়েছেন কনওয়ে। ১২টি টি-টোয়েন্টিতে গড় প্রায় ৬৬ করে আর স্ট্রাইক রেট ঈর্ষণীয় দেড়শ’র ওপর। তাই কনওয়েকে দ্রুত আউট করার মন্ত্র বের করতে হবে কোচ রাসেল ডমিঙ্গোকে।

অতীতে অনেক বাজে অবস্থা থেকে ঘুরে দাঁড়ানোর নজির আছে বাংলাদেশের। সেই ধারায় এবারও তারা সেই প্রতিজ্ঞায় একাদশে বেশ কয়েকটি পরিবর্তন আনছে টিম ম্যানেজমেন্ট।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পাঞ্জাবকে হারিয়ে শীর্ষ দুইয়ে উঠে গেল দিল্লি

Saiful Islam

ফের সার্বিয়া টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছেন জকোভিচ!

Mohammad Al Amin

সাকিবদের সামনে বড় লক্ষ্য

Shamim Reza

জিম্বাবুয়ের দলে ফিরলেন টেইলর-আরভিন

Mohammad Al Amin

সাকিবদের উড়িয়ে হ্যাটট্রিক জয়ে শীর্ষে কোহলির বেঙ্গালুরু

rony

নারী রেফারি হাফ প্যান্ট পরায় সম্প্রচারে সেন্সর করল ইরান!

Shamim Reza