Views: 78

ক্রিকেট (Cricket) খেলাধুলা

সিরিজ জয়ের লক্ষ্যে কাল মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান


স্পোর্টস ডেস্ক: তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জয়ের লক্ষ্যে আগামীকাল (বুধবার) মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান। সেঞ্চুরিয়নে এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

এর আগে সেঞ্চুরিয়নে অনুষ্ঠিত প্রথম ম্যাচে ৩ উইকেটে জিতেছিল পাকিস্তান। অধিনায়ক বাবর আজমের সেঞ্চুরিসহ ১০৩ রান সত্ত্বেও জেতার জন্য তাদের শেষ ওভার পর্যন্ত লড়তে হয়।

দ্বিতীয় ম্যাচেই ঘুড়ে দাঁড়ায় স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। জোহানেসবার্গে ব্যাট-বলের দারুণ পারফরমেন্সে পাকিস্তানকে ১৭ রানে হারিয়ে দেয় তারা। এই ম্যাচেই ১৫৫ বলে ১৮টি চার ও ১০টি ছক্কায় ১৯৩ রান করেন ফখর জামান।


সমতা আনার পর এবার সিরিজ জয়ের স্বপ্ন দেখছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক তেম্বা বাভুমা।

তিনি বলেন, সিরিজ সমতা আনতে পেরে আমরা এখন আত্মবিশ্বাসী। তৃতীয় ম্যাচ জিতে সিরিজ জয়ের ব্যাপারে আমরা আশাবাদী।

সেঞ্চুরিয়নে শেষ ওয়ানডে হওয়ায় আত্মবিশ্বাসে টপবগ করছে পাকিস্তান।

পাকিস্তান দলের ওপেনার ইমাম উল হক বলেন, এখানেই প্রথম ওয়ানডে আমরা জিতেছিলাম। এখানে শেষ ওয়ানডে। তাই শেষ ম্যাচ জয়ের ভালো সুযোগ থাকছে আমাদের। আমরা সিরিজ জিততে মরিয়া হয়ে আছি।

প্রসঙ্গত, ওয়ানডে ক্রিকেটে এখন পর্যন্ত ৮১ ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়ে ২৯টি জয় ও ৫১টি হার পাকিস্তানের। ২০১৩ সালে দক্ষিণ আফ্রিকা সফরে তিন ম্যাচের সিরিজ তারা ২-১ ব্যবধানে জিতেছিল। তবে সর্বশেষ ২০১৯ সালের সফরে পাঁচ ম্যাচের সিরিজে ৩-২ ব্যবধানে হারে এশিয়ার দলটি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এশিয়ার প্রথম ব্যাটসম্যান হিসেবে বাবরের রেকর্ড

Shamim Reza

দিল্লিকে ১৮৯ রানের বিশাল লক্ষ্য দিল চেন্নাই

Saiful Islam

‘ডাক’ মেরে ধোনির আইপিএল শুরু

Saiful Islam

সাকিবকে নিয়ে যা বললেন কলকাতার অধিনায়ক

Saiful Islam

পর্দা নামল বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের

Saiful Islam

পাকিস্তান যুব দলের বাংলাদেশ সফর স্থগিত

Saiful Islam