Views: 66

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেটে একদিনে করোনায় আক্রান্ত ১৪২ জন

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: সিলেটে গত একদিনে মহামারি করোনা ভাইরাসে ২ জনের মৃত্যু হয়েছে, একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১৪২ জন।

বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনাক্রান্ত হয়ে সিলেট বিভাগে ২জনের মৃত্যু হয়েছে, মৃত দু’জনেই সিলেট জেলার বাসিন্দা।এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া লোকের সংখ্যা মোট ২৯৫ জনে দাঁড়িয়েছে। এরমধ্যে সিলেট জেলার ২২৭ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৪ জন।

এদিকে সিলেট বিভাগে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত ১৪২ জনের মধ্যে সিলেট জেলার ১২৮, হবিগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ১৩ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৩৮ জন।এরমধ্যে সিলেট জেলায় ১১ হাজার ২৫৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬০৯ জন, হবিগঞ্জে ২ হাজার ৮৬ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৮৯ জন রয়েছেন।

গত একদিনে সিলেট বিভাগে করোনা থেকে নতুন করে সুস্থ্য হয়ে উঠেছেন আরও ৬৫ জন, সুস্থ্য হওয়া সকলেই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে মোট সুস্থ রোগীর সংখ্যা ১৬ হাজার ৪৯০ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৩৩৩, সুনামগঞ্জের ২ হাজার ৫৩৮, হবিগঞ্জের ১ হাজার ৬৯৫ ও মৌলভীবাজার জেলার ১ হাজার ৯২৪ জন রয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৮ জন, এ নিয়ে বর্তমানে মোট ১৮৩ জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, যাদের মধ্যে সিলেট জেলায় ১৭৪, হবিগঞ্জে ৪ ও মৌলভীবাজার জেলায় ৫ জন রয়েছেন। অপরদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৪ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে সিলেট বিভাগে মোট হোম কোয়ারেন্টাইনরত আছেন ৫৪৭ জন, এরমধ্যে সিলেট জেলায় ৪২৫, হবিগঞ্জে ৪ ও মৌলভীবাজার জেলায় ৭১ জন। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘মুজিবনগর সরকারের মাসে চারশ’ টাকার চাকুরে ছিলেন জিয়াউর রহমান’

mdhmajor

আজ বাদ জোহর বনানী কবরস্থানে কবরীর দাফন

mdhmajor

কিংবদন্তী অভিনেত্রী কবরীর মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক

mdhmajor

অভিনয় ও রাজনীতিতে সমান পারদর্শিতা দেখিয়েছেন কবরী: জি এম কাদের

mdhmajor

মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

mdhmajor

চালুর প্রথম দিনেই বিমানের ৫টি বিশেষ ফ্লাইটের ৪টিই বাতিল

mdhmajor