Views: 354

বিভাগীয় সংবাদ সিলেট

সিলেটে সংঘবদ্ধধর্ষণ : আসামিদের পক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী

জুমবাংলা ডেস্ক : সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের মামলায় গ্রেফতার তিন আসামির পক্ষে আদালতে দাঁড়াননি কোনো আইনজীবী। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে দুইজন ও বিকেলে এক আসামিকে সিলেট মহানগর হাকিম দ্বিতীয় আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালতের বিচারক মো. সাইফুর রহমান তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।


আসামিরা হলেন- ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, অর্জুন লস্কর ও এমসি কলেজ শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রবিউল হাসান।

আদালতের এপিপি অ্যাডভোকেট খোকন কুমার দত্ত জানান, আদালতে জামিন শুনানিতে আসামিদের পক্ষে কোনো আইনজীবী অংশ নেননি। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জোর্তিময় সরকার বলেন, গণর্ধষণের ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডে নিয়েছে।

গ্রেফতার অপর তিনজনের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ওদের ব্যাপারে আমি কিছু বলতে পারব না। ওদেরকে আমরা এখনও পাইনি। যারা তাদের ধরেছেন তাদের কাছে এখনও রয়েছে। আমাদের কাছে এলে আমরা তাদের আদালতে হাজির করে আইনি পদক্ষেপ নিব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন শহিদুল কাদের পাপ্পু

rskaligonjnews

কিশোরীকে ধানক্ষেতে সংঘবদ্ধধর্ষণ, গ্রেফতার ১

Shamim Reza

এবার নোয়াখালীতে শিশু সন্তানের সামনে মাকে ধর্ষণ

Shamim Reza

হাত-পা ভেঙে জমি দখল, রেললাইনে মাথা দিয়ে আত্মহত্যা ভুক্তভোগীর

Shamim Reza

ধর্ষকের সামনেই বেড়ে উঠছে ধর্ষিতার শিশুসন্তান

rony

বউ থাকল বাপের বাড়ি, কাজী গেল জেলে

Shamim Reza