Views: 63

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেট বিভাগে একদিনে করোনায় সুস্থ ৪৬, আক্রান্ত ৪৭ জন

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: সিলেট বিভাগে গত একদিনে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৪৬ জন, নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৬ জন এবং একই সময়ে এ ভাইরাসে কারো মৃত্যু হয়নি। এ নিয়ে টানা চারদিন সিলেট বিভাগে করোনায় কোন মৃত্যুর ঘটনা ঘটেনি।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানায়, গত ১৮, ১৯, ২০ ও ২১ সেপ্টেম্বর-এই চারদিন সিলেট বিভাগে করোনায় মারা যাননি কেউ। সর্বশেষ ১৭ সেপ্টেম্বর মারা গেছেন দু’জন। এর মধ্যে সিলেট জেলার একজন ও অপরজন হবিগঞ্জ জেলার। সর্বশেষ এই দু’জনকে নিয়ে সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা ২১১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৩, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।


এদিকে, গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৭ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৮, সুনামগঞ্জের ৩ ও হবিগঞ্জের ৬ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২,৩৭৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬,৬৮৬, সুনামগঞ্জে ২,৩০২, হবিগঞ্জে ১,৭২৩ ও মৌলভীবাজার জেলায় ১,৬৬৮ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৯২ জন। এর মধ্যে সিলেটে ৬৬, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৪৬ জন। এর মধ্যে সিলেটে ১৫, সুনামগঞ্জে ২৮ ও মৌলভীবাজারে ৩ জন। আর এ পর্যন্ত বিভাগে মোট সুস্থ হয়েছেন ৯,৯৭৬ জন। এর মধ্যে সিলেটে ৫,১৬৮, সুনামগঞ্জে ২,০৩৫, হবিগঞ্জে ১,২৬৯ ও মৌলভীবাজারে ১,৫০৪ জন। সিলেটের চার জেলায় ৯২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বিয়ের দাবিতে অনশনে তরুণী

Saiful Islam

চাচীকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

Saiful Islam

বাঁচানো গেল না কবরস্থানে নড়েচড়ে ওঠা সেই শিশুকে

Saiful Islam

কাদের মোল্লাকে ‘শহীদ’ লেখার মামলায় গ্রেফতার রুহুল আমিন গাজী

Shamim Reza

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza