Views: 34

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত আরও ৯৪

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: সিলেট বিভাগে করোনা ভাইরাসে গত একদিনে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৯৪ জন, একই সময়ে এ ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৫৬ জন, এসময়ে করেনায় কারো মৃত্যু হয়নি।

শুক্রবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে।

স্বাস্থ বিভাগের তথ্যমতে গত একদিনে করোনায় আক্রান্ত ৯৪ জনের মধ্যে সিলেট জেলার ৭৬, সুনামগঞ্জের ৩, হবিগঞ্জের ২ ও মৌলভীবাজার জেলার ১৩ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৩ হাজার ৪৮৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৪৭২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৫৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৪১ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৬২২ জন রয়েছেন।

স্বাস্থ বিভাগের তথ্যমতে গত একদিনে করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৫৬ জন, এর মধ্যে সিলেট জেলার ৪৪, সুনামগঞ্জের ৫, হবিগঞ্জের ২ ও মৌলভীবাজার জেলার ৫ জন রয়েছেন।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাক্রান্ত থেকে মোট সুস্থ হয়েছেন ২১ হাজার ৯৮০ জন। এর মধ্যে সিলেট জেলার ১৪ হাজার ৭৮৩, সুনামগঞ্জের ২ হাজার ৭৫৬, হবিগঞ্জের ২ হাজার ৮৩ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৩৫৮ জন রয়েছেন।

এদিকে সিলেট বিভাগে করোনায় গত একদিনে কারো মৃত্যু হয়নি। সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সর্বমোট মৃত্যু হয়েছে ৪২৮ জনের। এর মধ্যে সিলেট জেলার ৩৪৯, সুনামগঞ্জের ৩০, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজার জেলার ৩১ জন রয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৯ জন, হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের মধ্যে সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২৩৩ জন করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, যার মধ্যে সিলেট জেলায় ২০৮, সুনামগঞ্জের ০১, হবিগঞ্জে ০৫ ও মৌলভীবাজার জেলায় ২৯ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ৫৬ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে, এর মধ্যে সিলেট জেলায় ৫৩ ও মৌলভীবাজার জেলায় ৩ জন রয়েছেন। এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৪১২ জন, এরমধ্যে সিলেট জেলার ৩৬৬ ও মৌলভীবাজার জেলার ৪৬ জন রয়েছেন। সূত্র: বাসস

আরও পড়ুন

যৌনকর্মীকে পিটিয়ে গোপনাঙ্গে মরিচ গুঁড়া দিলেন নারীনেত্রী

globalgeek

সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন: সিদ্দিকী নাজমুল আলম

mdhmajor

টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিত করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

mdhmajor

সরকার-দেশের মানুষকে বিব্রত করতে ‘আত্মগোপন’ করেননি ত্ব-হা

globalgeek

যে কারণে আত্মগোপন করেন আবু ত্ব-হা

globalgeek

প্রেমিকের আবদার পূরণ করতে গিয়ে সর্বনাশ হলো তরুণীর

globalgeek