Views: 53

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেট বিভাগে করোনায় ২৪ ঘণ্টায় সুস্থ ৫০

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৫০ জন, নতুন করে আক্রান্ত ১৮ জন,একই সময়ে এ ভাইরাসে কোন মৃত্যু নেই।

আজ সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে, নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৪৩ জন এবং সুনামগঞ্জের ৭ জন রয়েছেন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ১৮৯ জন। এরমধ্যে সিলেট জেলার ৫ হাজার ৩১৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২ জন, হবিগঞ্জে ১ হাজার ২৯১ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ৫৩৩ জন সুস্থ হয়েছেন।


তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৫০৩ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৭৭৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩০৮, হবিগঞ্জে ১ হাজার ৭৩৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৮২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে শনিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১৪ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৫ জন, সুনামগঞ্জে ২৩ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৭০৮ জন। এরমধ্যে ৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে, গত ১০ মার্চ থেকে আজ শনিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ৯৮৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৮ হাজার ১৪০ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৮৪৭ জন। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্কুলে ভর্তি হওয়া হল না শিশু আরিয়ানের

Shamim Reza

জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য: তথ্যমন্ত্রী

mdhmajor

কোরআন শরীফ অবমাননা, লালমনিরহাটে যুবককে পুড়িয়ে হত্যা

Shamim Reza

বাংলাদেশকে আমরা দারিদ্র্যমুক্ত করবো: প্রধানমন্ত্রী

Saiful Islam

ভুল স্বীকার করে সেই নোটিশ প্রত্যাহার করলেন জনস্বাস্থ্য পরিচালক

Shamim Reza

দুর্নীতির অভিযোগে সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালকের বিরুদ্ধে মামলা

Saiful Islam