Views: 54

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ ২৩, আক্রান্ত ২০


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ২৩ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ২০ জন এবং একই সময়ে মৃত্যু হয়েছে আরও ১ জনের।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ২৩ জন সুস্থ হয়েছেন। নতুন সুস্থ হওয়া সবাই সিলেট জেলার বাসিন্দা। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ১০৯ জনে। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৪৭০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮২ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৫২ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ৭০৫ জন সুস্থ হয়েছেন। গত ২৪ ঘন্টায় সিলেট ছাড়া বিভাগের অন্য তিন জেলা সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার কেউ সুস্থ হয়ে উঠেননি।


এদিকে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ২০ জন, আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১৪ জন ও সুনামগঞ্জের ৬ জন রয়েছেন। এ সময়ে হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি।এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে প্রমাণিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩২৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ১৮৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৪২, হবিগঞ্জে ১ হাজার ৮৭৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮১৫ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন ৩ জন। সিলেট বিভাগে বর্তমানে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ৩২ জন, সুনামগঞ্জের ২ জন, হবিগঞ্জের ২ ও মৌলভীবাজারের ২ জন রয়েছেন। সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে ১ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যাক্তি সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগের চার জেলায় করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ২৪২ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৭৯ সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।

বিভাগের চার জেলায় বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন ২শ’ জন। এর মধ্যে সিলেট জেলায় ৭৯ জন, হবিগঞ্জে ২৫ জন, মৌলভীবাজারে ৯৬ জন। গত ২৪ ঘন্টায় হবিগঞ্জ জেলায় নতুন করে কেউ হোম কোয়ারান্টাইনে যাননি। তবে সুনামগঞ্জ জেলায় বর্তমানে কোন লোক হোম কোয়ারান্টাইনে নেই। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চীনা প্রতিরক্ষামন্ত্রীর ঢাকা সফর স্থগিত

Saiful Islam

চিকিৎসাধীন অবস্থায় হাজী সেলিমের স্ত্রীর মৃত্যু

Saiful Islam

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Saiful Islam

মেয়েকে বিয়ে করতে না পেরে মাকে নির্যাতন

Saiful Islam

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam