Views: 98

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৩০


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩০ জন। করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৩৪ জন এবং একই সময়ে এ ভাইরাসে বিভাগে কারো মৃত্যু হয়নি।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে , আজ শনিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা ভাইরাসে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৩০ জন।আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ২০, সুনামগঞ্জের ৫, হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজার জেলার ১ জন রয়েছেন।


এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে প্রমাণিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৫৬৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৩৮৫ , সুনামগঞ্জে ২ হাজার ৪৬৪, হবিগঞ্জে ১ হাজার ৮৯২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮২৫ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ২৪ জন। সুস্থ হওয়াদের মধ্যে সবাই সিলেট জেলার বাসিন্দা। নতুন সুস্থদের কে নিয়ে সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৩৪৫ জনে। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৬৬৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪০৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৫৯ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ৭১৩ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন ৪ জন। এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩২ জন। এরা সকলই সিলেট জেলার বাসিন্দা।সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরােেস কারো মৃত্যু হয়নি।এ পর্যন্ত সিলেট বিভাগের চার জেলায় করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ২৪৩ জনে। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৮০ সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।

বিভাগের চার জেলায় বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন ২৩৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯৩ জন,সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ২১ জন, মৌলভীবাজারে ১২০ জন। তবে সুনামগঞ্জ জেলায় বর্তমানে কোন লোক হোম কোয়ারান্টাইনে নেই। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

একজন চালককে ৮ ঘণ্টার বেশি ডিউটি করাবেন না: তথ্যমন্ত্রী

Saiful Islam

দেশে ৬ শর্তে স্বাক্ষর করে নিতে হবে করোনার ভ্যাকসিন

Saiful Islam

পাওনা টাকা আনতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

Saiful Islam

যৌন সহিংসতার খবর প্রকাশে কঠোর মানদণ্ড নিশ্চিতের দাবি

Saiful Islam

বঙ্গবন্ধুর জীবনের মূল চেতনা বাংলাদেশের স্বাধীনতা: কৃষিমন্ত্রী

Saiful Islam

‘সরকারি সুবিধা ভোগ করে প্রচারণায় অংশ নেয়া যাবে না’

Saiful Islam