Views: 57

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৩৩


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে ৩৩ জন। এ সময়ে আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৫১ জন। একই সময়ে এ ভাইরাসে সিলেট বিভাগে কারো মৃত্যু হয়নি।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে , আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৫১ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৪৭, সুনামগঞ্জের তিনজন এবং হবিগঞ্জের ১ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৪৮৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৭৯৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪১২ জন, হবিগঞ্জে ১৫৬৩ জন এবং মৌলভীবাজারের ১৭১৪ জন সুস্থ হয়েছেন।


একই সময়ে আরও ৩৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেটের ২৯, সুনামগঞ্জের ১ এবং হবিগঞ্জের একজন। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৬৭৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৪৮৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৬৮, হবিগঞ্জে ১ হাজার ৮৯৫ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরােেস কারো মৃত্যু হয়নি।এ নিয়ে সিলেট বিভাগের চার জেলায় করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ২৪৪ জনে। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৮১ সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন ৩ জন। এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৪৮ জন। এর মধ্যে সিলেট জেলার ৪৬ জন ও হবিগঞ্জ জেলার ২ জন রয়েছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২১ হাজার ১৯৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২১ হাজার ৪ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ১৯৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৭৬ জন, হবিগঞ্জে ১৭ জন, মৌলভীবাজারে ১০০ জন। এ সময়ে সুনামগঞ্জ জেলায় নতুন করে কেউ হোম কোয়ারান্টাইনে যাননি। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছেলের সর্বোচ্চ শাস্তি চান মা

Shamim Reza

দুবাইয়ে করোনা আক্রান্ত হয়ে প্রবাসীর মৃত্যু

Shamim Reza

করোনায় অকালে চলে গেলেন প্রখ্যাত সাংবাদিক মিজানুর রহমান খান

rony

বিধবাকে ধর্ষণের অভিযোগে ইমামসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

Shamim Reza

তাপসের মান-সম্মানের ‘বাজারমূল্য’ কত, জানতে চান সাঈদ খোকন

rony

অবশেষে সেই তরুণীকে স্ত্রীর স্বীকৃতি

Shamim Reza