Views: 148

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৭২ জন


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের আক্রমণ থেকে সুস্থ হয়েছেন ৭২ জন । নতুন করে আক্রান্ত হয়েছেন ৪২ জন এবং একই সময় সহ বিভাগের ৪ জেলায় টানা ৭ দিনে করোনা ভাইরাসে কারো মৃত্যু হয়নি।

শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে ,আজ সকাল ৮ টা পর্যন্ত সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৭২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থ হওয়ার মধ্যে সিলেট জেলার ৫২ ও সুনামগঞ্জ জেলার ২০ জন রয়েছেন। আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৮৪৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৬ হাজার ৩৬৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩২৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৫০৯ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ৬৬৪ জন সুস্থ হয়েছেন। গত ২৪ ঘন্টায় হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় সুস্থতার সংখ্যা বাড়েনি।


এদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা ভাইরাসে নতুন শনাক্ত ৪২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩৭ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজার জেলায় ৩ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে প্রমাণিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৩৫৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৩৯৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮৪, হবিগঞ্জে ১ হাজার ৮০০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৭৭৯ জন।

গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসের আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ২ জন ও সুনামগঞ্জ জেলার ১ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাড়িয়েছে ৬৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫৫, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজার জেলার ৫ জন রয়েছেন। সিলেট বিভাগে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় কেউই মারা যাননি। এনিয়ে টানা ৭ দিন যাবত বিভাগের চার জেলায় করোনায় কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত বিভাগের চার জেলায় মোট মৃতের সংখ্যা ২২৫ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৬৩, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২১ জন। বিভাগের চার জেলায় বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন ২০২ জন।এর মধ্যে সিলেট জেলায় ৫৭ , হবিগঞ্জে ৪১ এবং মৌলভীবাজারে ১০৪ জন। সুনামগঞ্জ জেলায় টানা কয়েকদিন যাবত কেউই হোম কোয়ারান্টাইনে নেই। গত ২৪ ঘন্টায় হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায়ও হোম কোয়ারান্টাইনের সংখ্যা বাড়ে নাই,। তবে সিলেট জেলায় একই সময়ে আগের দিনের চেয়ে হোম কোয়ারান্টাইনের সংখ্যা ৩৭ জন বৃদ্ধি পেয়েছে। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চীনা প্রতিরক্ষামন্ত্রীর ঢাকা সফর স্থগিত

Saiful Islam

চিকিৎসাধীন অবস্থায় হাজী সেলিমের স্ত্রীর মৃত্যু

Saiful Islam

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Saiful Islam

মেয়েকে বিয়ে করতে না পেরে মাকে নির্যাতন

Saiful Islam

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam