Views: 258

Coronavirus (করোনাভাইরাস) জাতীয় বিভাগীয় সংবাদ

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৪২, আক্রান্ত ৩৭


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৪২ জন। আর এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৭ জন। মৃত্যু হয়েছে ১ জন।

আজ স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সোমবার সকাল ৮ টা পর্যন্ত সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৪২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থ হওয়ার মধ্যে সিলেট জেলার ২৯, সুনামগঞ্জে ৭ জন ও হবিগঞ্জের ৬ জন।এ সময়ে মৌলভীবাজার জেলার কেউ সুস্থ হননি। আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৯৭৩ জন। এরমধ্যে সিলেট জেলার ৬ হাজার ৪৬৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৩৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৫১৬ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ৬৫৮ জন সুস্থ হয়েছেন।


এদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা ভাইরাসে নতুন শনাক্ত ৩৭ জন, এরা সবাই সিলেট জেলার বাসিন্দা। এ সময়ে অন্য তিন জেলায় করোনা ভাইরাসে কেউ আক্রান্ত হননি।এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৪৪১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৪৭৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮৮, হবিগঞ্জে ১ হাজার ৮০২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৭৭২ জন।

গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫ জন, এর মধ্যে সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় হাসপাতালে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাড়িয়েছে ৬২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫৩, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ১ও মৌলভীবাজার জেলার ৫ জন রয়েছেন।

সিলেট বিভাগে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় ১ জন মারা গেছেন, মারা যাওয়া ব্যাক্তি সিলেট জেলার বাসিন্দা। এর আগে গত টানা ১১ দিন যাবত বিভাগের চার জেলায় করোনায় কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত বিভাগের চার জেলায় মোট মৃতের সংখ্যা ২২৬ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৬৪ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২১ জন।

বিভাগের চার জেলায় বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন ১৯১ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫৯ জন, হবিগঞ্জে ৩৭ জ ও মৌলভীবাজারে ৯৫ জন। তবে সুনামগঞ্জ জেলায় টানা কয়েকদিন যাবত কেউই হোম কোয়ারান্টাইনে নেই। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দেশে ফিরল ভারতে পাচার হওয়া শিশুসহ ৮ নারী

Saiful Islam

শুরু হল বিজয়ের মাস

Saiful Islam

এমসি কলেজে ধর্ষণ: ডিএনএ পরীক্ষায় ৪ জন জড়িত থাকার প্রমাণ

Saiful Islam

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নোমানী, সম্পাদক মসিউর

Saiful Islam

ভাসানচরে যাচ্ছে রোহিঙ্গাদের প্রথম দল

Saiful Islam

ম্যারাডোনার মৃত্যুতে ভাত খাওয়া বন্ধ রেখে ৭ দিনের শোক!

Saiful Islam