Views: 149

আন্তর্জাতিক

সুখবর দিল মালয়েশিয়া, তিন সেক্টরে নেবে বিদেশি কর্মী


আন্তর্জাতিক ডেস্ক : তিন সেক্টরে বিদেশি কর্মীদের নিয়োগ দেবে মালয়েশিয়া। নির্মাণ, বৃক্ষরোপণ ও কৃষিখাত বাদে স্থানীয়দের নিয়োগ দেয়া হবে।

মালয়েশিয়ার উপ-মানবসম্পদ মন্ত্রী আভাং হাশিম সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বর্তমানে বিদেশি শ্রমিক নিয়োগ বন্ধ রয়েছে। সরকার পরের বছর নির্মাণ, কৃষি ও বৃক্ষরোপণ খাতকে বিদেশি শ্রমিক নিয়োগের অনুমতি দেয়ার বিষয়ে বিবেচনা করবে।


এদিকে মালয়েশিয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয় (কেডিএন) জানিয়েছে, অস্থায়ী ওয়ার্কিং ভিজিট পাস (পিএলকেএস) অভিবাসী শ্রমিক হিসেবে ১ দশমিক ৫৪ মিলিয়নেরও বেশি বিদেশি কর্মী বৈধভাবে দেশটিতে নিবন্ধিত হয়ে কাজ করছে। তবে মালয়েশিয়ায় অবৈধ অভিবাসী কী পরিমাণ রয়েছে তার সঠিক পরিসংখ্যান সরকারের কাছে নেই।

অভিবাসন বিভাগের অধীনে ডিটেনশন ক্যাম্পে মোট ১৫ হাজার ৫৩১ জন অবৈধ অভিবাসী আটক রয়েছেন। এই সংখ্যার মধ্যে মোট ৭৮৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের সবাইকে চিকিৎসা দেয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মধ্যপ্রাচ্যের যে ৫ দেশে জার্মানির অস্ত্রের বাজার

azad

ইরান আতঙ্কে যুদ্ধজাহাজ ফিরিয়ে নিচ্ছে না যুক্তরাষ্ট্র

azad

ভারতে ভবনের ছাদ ধসে ২০ জনের প্রাণহানি

azad

স্ত্রীর পেট কেটে স্বামী দেখলেন ছেলে না মেয়ে

Shamim Reza

যেকোনো সময় ইরানে হামলা চালাবেন ট্রাম্প!

Shamim Reza

সিরিয়ায় সন্ত্রাসী হামলায় সাত সেনাসহ নিহত ৯

azad