Views: 90

আন্তর্জাতিক জাতীয় প্রবাসী খবর

সুদানের দারফুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন


প্রবাস ডেস্ক: সুদানের দারফুরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করেছে বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিট।

এ উপলক্ষে দারফুরের এল্ফেশার সুপার ক্যাম্পে স্থানীয় সময় সকাল ৭টায় এক মিনি ম্যারাথনের আয়োজন করা হয়। ক্যাম্পে কর্মরত ১৭টি দেশের ১২০ জন দৌড়বিদ এই ম্যারাথনে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উনামিড পুলিশ চীফ অফ স্টাফ মেজর জেনারেল আহমাদো মান্না।


তিনি তাঁর উদ্বোধনী বক্ত্যবের শুরুতেই বাঙালি জাতির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন এবং বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিটের কমান্ডার আব্দুল হালিমকে এই ধরনের উদ্যোগ নেয়ার জন্য ধন্যবাদ জানান।

বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিটের অপারেসনস অফিসার মাসুক মিয়া পিপিএম জুমবাংলাকে জানান, ‘মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও বাংলাদেশকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য ইতোপূর্বে আমরা এখানে নানা কর্মসূচী বাস্তবায়ন করেছি। তারই ধারাবাহিকতায় আজকে ম্যারাথনের আয়োজন করা হয়েছে।’

এর আগে এল্ফেশার সুপার ক্যাম্পে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সেখানে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে বেসরকারি খাতে সবচেয়ে বেশি কৃষিজমির মালিক বিল গেটস

Mohammad Al Amin

অপহরণের পর নারীকে দিয়ে অশ্লীল ছবি তুলিয়ে ব্ল্যাকমেইল করতো ওরা!

Shamim Reza

পেলোসির ল্যাপটপ ও হার্ড ড্রাইভ লুটকারী রাইলি’র আত্মসমর্পণ

Shamim Reza

৮ বছর মেয়াদে অভিবাসীদের নাগরিকত্ব দেবেন বাইডেন

azad

গ্যাস বিল বকেয়া ৯ হাজার ১৯ কোটি টাকা

Shamim Reza

ভ্যাকসিন নেওয়া প্রথম বিমান সংস্থা হবে সিঙ্গাপুর এয়ারলাইন্স

Shamim Reza