Views: 193

ক্রিকেট (Cricket) খেলাধুলা

সুপার ওভারে গিয়ে হারল মুম্বাই ইন্ডিয়ান্স

স্পোর্টস ডেস্ক : সুপারে ওভারে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারাল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বিরাট কোহলিদের ব্যাট করতে পাঠিয়েছিলেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। ২০ ওভারে বেঙ্গালুরু করে ৩ উইকেটে ২০১। এবি ডি ভিলিয়ার্স ২৪ বলে অপরাজিত ৫৫ রান করেন। এ ছাড়া দেবদূত পাদিকল ৫৪ ও অ্যারন ফিঞ্চ ৫২ রান করেন।


জবাব দিতে নেমে পর পর উইকেট হারিয়ে ম্যাচ থেকে প্রায় ছিটকেই যেতে বসেছিল মুম্বাই। কিন্তু হাল ছাড়েননি ইশান কিষান ও কিয়েরন পোলার্ড। ১১৯ রানের পার্টনারশিপ গড়ে পোলার্ড-কিষান মুম্বাই শিবিরে প্রাণ আনেন। শেষ ওভারে চার বারের আইপিএল চ্যাম্পিয়নদের জেতার জন্য দরকার ছিল ১৯ রান। উদানার ওভারে পর পর দুই ছক্কা মেরে মুম্বাইকে প্রায় জয়ের কাছাকাছি পৌঁছে দিয়েছিলেন কিষান।

কিন্তু ওভারের পঞ্চম বলে ম্যাচ শেষ করতে গিয়ে আউট হন ব্যক্তিগত ৯৯ রানে। শেষ বলে জেতার জন্য মুম্বাইয়ের দরকার ছিল ৫ রান। পোলার্ড চার মেরে ম্যাচ নিয়ে যান সুপার ওভারে। ২৪ বলে ৬০ রানে অপরাজিত ছিলেন পোলার্ড। সুপার ওভারে আগে ব্যাট করা মুম্বাই করে ১ উইকেটে ৭ রান। সেই রান তুলে নেন এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি। শেষ বলে চার মেরে ম্যাচ জেতান কোহলি। এর আগে গত ২০ সেপ্টেম্বর আসরের দ্বিতীয় ম্যাচও গড়িয়েছিল সুপার ওভারে। যেখানে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়েছিল দিল্লি ক্যাপিটালস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বন্ধুকে হারালেন পেলে

Saiful Islam

কিংবদন্তীর প্রয়াণে স্তব্ধ ফুটবল বিশ্ব

Saiful Islam

মেসির রেকর্ডে রোনালদোর হানা

Saiful Islam

সাড়ে ৪ মাসে ২২ বার টেস্ট!

Saiful Islam

চরম মার্কিন বিদ্বেষী ম্যারাডোনার ঘনিষ্ঠ বন্ধু কাস্ট্রো-চ্যাভেজ

Saiful Islam

ম্যারাডোনার মৃত্যুতে যা বললেন রোনালদো

Saiful Islam