Views: 6

বিনোদন

সুশান্তের শেষ চিঠি প্রকাশ


বিনোদন ডেস্ক: মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে গত বছর ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করেছিল পুলিশ। সুশান্তের মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউড। মৃত্যুর ৭ মাস কেটে গেলেও এখনও ধোঁয়াশা কাটেনি।


এবার প্রয়াত অভিনেতার হাতে লেখা চিঠি প্রকাশ করেছেন তার বড় বোন শ্বেতা সিং কীর্তি। মঙ্গলবার (১২ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রামে সুশান্তের শেষ চিঠিটি শেয়ার করছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ভাইয়ের লেখা…চিন্তা অনেক গভীর।’ শেষে লাভ ইমোজি দিয়ে লিখেন #ফরএভারসুশান্ত।

সুশান্তের চিঠি শেয়ার করা পর স্মৃতিকাতর হয়ে পড়েছেন তার ভক্তরা। পোস্টের কমেন্টসগুলো দেখে তারই ধারণা পাওয়া যায়। প্রায় কমেন্টসে ‘লাভ’ ইমোজি দেওয়া। পাশাপাশি অনেকেই লিখেছেন, ‘সুশান্ত আমরা তোমাকে মিস করি।’

এদিকে সুশান্তের মৃত্যর পর তার প্রেমিকা বিয়া চক্রবর্তীকে গ্রেফতারে করেছিল পুলিশ। এ সময় তার বাড়ি থেকে মাদক উদ্ধার করা হয়েছিল। মাদক রাখার অভিযোগে জেলেও যেতে হয়েছিল রিয়া ও তার ভাইকে।

২৮ দিন মুম্বাইয়ের বাইকুল্লা জেলে বন্দি থাকার পর ভাইসহ সাময়িক মুক্তি পান রিয়া চক্রবর্তী। বেরিয়ে এসে মুম্বাইয়ে বাড়ি খুঁজতে বেরিয়েছিলেন তারা। ওই ছবি প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সংসার ভাঙনের গুঞ্জন নিয়ে মুখ খুললেন নুসরাত

rony

পরীমনির আবেদনময়ী ছবিতে ভক্তরা কুপোকাত

Shamim Reza

জামিন পেলেন সেই নারী বাউল শিল্পী

Shamim Reza

মায়ের সাবেক স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তী পুত্রের

Shamim Reza

আমি তোমার নাম জানি, হিমিকে দেখে প্রধানমন্ত্রী

rony

পথেঘাটে যারা রাজনীতি বিক্রি করে তাদের ধিক্কার জানাই: মেহরাবের স্ত্রী

Shamim Reza