Views: 502

বিনোদন

সুসংবাদ দিলেন শ্রাবন্তী


বিনোদন ডেস্ক : রোশন সিংয়ের সঙ্গে সংসার ভাঙার গুঞ্জনের মধ্যেই সুসংবাদ দিলেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। পরিচয় করিয়ে দিলেন তার দ্বিতীয় সন্তানের সঙ্গে!

সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিওতে শ্রাবন্তী জানান, তার দ্বিতীয় সন্তানের নাম ‘দ্য ফিটনেস এম্পায়ার’! আর এটি হচ্ছে তার নতুন জিম। এভাবেই ব্যবসায়ী শ্রাবন্তীর নতুন ইনিংস শুরু হলো।


সোমবার পশ্চিমবঙ্গের বারাসাতের স্টার মলে এর উদ্বোধন হয়।

উদ্বোধন শেষে শ্রাবন্তী তার ফেসবুকে লেখেন– ‘আজ আমার জন্য বিশেষ একটি দিন। প্রথমবারের মতো আমি নিজের জন্য কিছু শুরু করলাম। দ্য ফিটনেস এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান এবং এটা সবসময় আমার হৃদয়ের খুব কাছের। আমার এই জার্নির জন্য আপনাদের সবার আশীর্বাদ চাই।’

শ্রাবন্তীর বর্তমান স্বামী রোশন সিং অনেক আগে থেকেই একটি জিমের মালিক। ফিটনেসের প্রতি তার বেশ ঝোঁকও আছে।

এর আগে খুবই কম বয়সে শ্রাবন্তীর বিয়ে হয়েছিল পরিচালক রাজীবের সঙ্গে। সেই বিয়ে ভেঙেছে অনেক আগেই। সেই ঘরের সন্তান অভিমন্যু চ্যাটার্জি (ঝিনুক)। তার পর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। বিয়ে করার পর সেটিও ভেঙে যায়। এর পর ২০১৯ সালে তিনি বিয়ে করেন রোশন সিংকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পরকীয়ায় ঘর ভাঙছে নুসরাত জাহানের

Shamim Reza

সোনু সুদের বিরুদ্ধে থানায় অভিযোগ

Shamim Reza

অভিনেত্রী আশা চৌধুরীর মৃত্যুর ঘটনায় নতুন মোড়

rony

বাবা হলেন অভিনেতা-নির্মাতা মিলন ভট্টাচার্য

Shamim Reza

সব ঠিক হলে তখন জানাবো: স্পর্শিয়া

rony

স্বামীর কথায় কেঁদে ফেললেন নেহা

Shamim Reza