Coronavirus (করোনাভাইরাস) জাতীয়

সুস্থ হয়েছেন আরও ১,৭৯৬ জন করোনা রোগী

নিজস্ব প্রতিবেদক: দেশে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩ হাজার ৫৩৩ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে।  ৭৯টি ল্যাবে হাজার ১৪ হাজার ২ নমুনা পরীক্ষা করে এই সংখ্যা পাওয়া যায়।  একই সময়ে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৩৩ জন।


এনিয়ে বাংলাদেশে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১ লাখ ৯৩ হাজার ৫৯০ জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রাণহানি হলো মোট ২ হাজার ৪৫৭ জনের।

মারা যাওয়া ৩৩ জনের মধ্যে ২৭ জন পুরুষ আর ৬ জন নারী। যারা মারা গেছেন, তাদের মধ্যে ঢাকা বিভাগের ১৬ জন,  চট্টগ্রাম বিভাগের ৭ জন, খুলনা বিভাগের ৫ জন,  রাজশাহী বিভাগের ২ জন এবং রংপুর বিভােগের ৩ জন।

বুধবার দুপুরে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ হয়েছেন ১ হাজার ৭৯৬ জন করোনা রোগী। এ নিয়ে মোট ১ লাখ ৫ হাজার ২৩ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

করোনায় বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর সুমন আলীর মৃত্যু

mdhmajor

রাস্তায় পড়ে মৃত্যু, তাকিয়ে দেখল নগরবাসী

Sabina Sami

নিহত মেজর (অব.) সিনহাকে নিয়ে ইউটিউবে ভিডিও আপলোড কারা করছে

mdhmajor

করোনা উপসর্গ নিয়ে সাবেক উপজেলা শিক্ষা অফিসারের মৃত্যু

Sabina Sami

বিশ্বজুড়ে করোনায় প্রাণহানি সাড়ে ৭ লাখ ছাড়াল

Sabina Sami

সিনহা হত্যাকাণ্ড : পরিবর্তন হতে পারে মামলার তদন্ত কর্মকর্তা

Sabina Sami