Views: 513

বিনোদন

সৃজিতের সঙ্গে দুর্গোৎসবে মেতেছেন মিথিলা


বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। বর্তমানে স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে কলকাতায় অবস্থান করছেন তিনি। সেখানেই স্বামীর সঙ্গে ঘুরে ঘুরে বিভিন্ন মণ্ডপে পূজা দেখছেন। একটি পূজা মণ্ডপে গিয়ে মহাষ্টমীর আরতিতেও অংশ নিতেও দেখা যায় তাকে।


শনিবার বেলা সাড়ে ১১টার দিকে দক্ষিণ কলকাতার সুরুচি সংঘের পূজামণ্ডপে যান সৃজিত-মিথিলা। কিছু ভিডিও প্রকাশ হয়েছে তাদের। সেখানে দেখা যায় সৃজিত-নুসরাতদের সঙ্গে দেবী দর্শন করছেন মিথিলা।

তবে সৃজিত-নুসরাতরা অঞ্জলি দিলেও সেখানে অংশ নেননি মিথিলা। অঞ্জলি শেষে সৃজিতরা আরতি দেন। সেসময় মিথিলাকে দেখা যায় নুসরাতের হাত ধরে আরতি দিতে। তবে দুর্গা দেবীকে প্রণাম করতে দেখা যায়নি।

এসময় সবাই করোনা পরিস্থিতি মাথায় রেখে সচেতন থাকতে ভুলেননি। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় খয়েরি রঙের পাঞ্জাবি, কালো মাস্ক এবং স্ত্রী মিথিলাকে দেখা গেছে গাড় এবং সাদা পাড়ের শাড়ি পরা অবস্থায়। তারও মুখে ছিল সাদা এবং কালো রঙের মাস্ক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হিরো আলমের ‘বাবু খাইছো’ গানে ডিজলাইকের ঝড়!

Saiful Islam

অবশেষে সুখবরটা দিয়ে ফেললেন সানি লিওন

Shamim Reza

শুধুমাত্র বৈবাহিক বন্ধন থেকে আমাদের সম্পর্কের ইতি টেনে নিলাম

Shamim Reza

সংসার ভাঙা নিয়ে যা বললেন শবনম ফারিয়া

globalgeek

সংসার ভাঙলো জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার

rony

বাড়াবাড়ি করছেন নাবিলা, সন্ধ্যায় ডেকেছেন আরিফিন শুভ

Shamim Reza