বিনোদন

সৃজিত যে কারণে জয়াকে দূরে ঠেলে দিলেন

বিনোদন ডেস্ক : ‘রাজকাহিনী’, ‘এক যে ছিল রাজা’ ছবিতে একসঙ্গে কাজের খাতিরে সৃজিত ও জয়ার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল। সেই সম্পর্কে এখন নানা কারণে দূরত্ব তৈরি হয়েছে। এ কারণেই নিজের নতুন প্রজেক্ট থেকে জয়াকে বাদ দিলেন সৃজিত। মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ অবলম্বনে কলকাতা থেকে ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। নির্মাণ করছেন কলকাতার তুমুল জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। উপন্যাসের মূল চরিত্র মুশকান জুবেরি হিসেবে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তার সঙ্গে দেখা যাবে চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও কলকাতার অণির্বাণ চ্যাটার্জীকে।


কেউ আবার বলছেন, স্ত্রী মিথিলার পরামর্শেই নতুন ওয়েব সিরিজের শিল্পী বাছাই করছেন সৃজিত। তাই জয়াকে এড়িয়ে গেছেন ‘রাজকাহিনি’ ছবির পরিচালক। ওয়েব সিরিজটিতে মুশকান জুবেরি চরিত্রে লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন চেয়েছিলেন দুই বাংলার প্রিয়মুখ জয়া আহসানকে। ভারতের গণমাধ্যমগুলো পরিষ্কার করে কিছু বলতে পারে নি, শুধু লিখেছে, একটি বিশেষ কারণে জয়াকে বাদ দিয়েছেন সৃজিত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সালমান ভক্তদের জন্য সুখবর

Saiful Islam

আহত চিত্রনায়িকা পূজা চেরি

Saiful Islam

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন কারিনা

Sabina Sami

কে এই ফারাহ হক, বিবস্ত্র হয়ে থাই বৌদ্ধ মন্দিরে উঠে কেলেঙ্কারি বাধালেন!

globalgeek

আবারও মা হতে যাচ্ছেন কারিনা

rony

৩৬ বছরে এসে অজানা কথা জানালেন মাধুরী

globalgeek