Views: 835

খেলাধুলা

সেই ক্রিকেটার মা-ছেলের সঙ্গে দেখা করলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক: রাজধানী ঢাকায় পল্টন এলাকার মাঠ। বোরকা পরিহিত এক মা ও সন্তান মিলে খেলছেন ক্রিকেট। বল ছুঁড়ছে ছোট্ট শিশু শেখ ইয়ামিন সিনান। আর ব্যাট হাতে বোরকা পরিহিত মা ঝর্ণা আক্তার। মা-ছেলের ক্রিকেট খেলার এমন অভাবনীয় দৃশ্য নজর কেড়েছে সবার। মুহূর্তেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ জাতীয় গণমাধ্যমগুলোতে।

জানা গেছে, আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

তবে মা-ছেলের ক্রিকেট খেলার সেই ছবি নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেওয়ার জন্য বোরকা পরা অবস্থায়ও ক্রিকেট খেলেছেন বলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার।


এবার সেই মা-ছেলেকে চমকে দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করেছেন মিস্টার ডিপেন্ডেবল খ্যাত ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এসময় ছোট্ট ইয়ামিনকে নিজের জার্সি উপহার দেন মুশফিক। মুশফিকুর রহিমের সঙ্গে মা-ছেলের দেখা করার ছবিটি এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।


আরও পড়ুন

আর্জেন্টিনা দলে ফিরলেন মেসি, নেই আগুয়েরো-ডি মারিয়া

rony

আজ পর্দা উঠছে আইপিএলের, প্রথম ম্যাচে মাঠে নামছে মুম্বাই-চেন্নাই

Shamim Reza

বিশ্বকাপ বাছাইয়ের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা ব্রাজিলের

Mohammad Al Amin

বার্সেলোনা পর ফের ৮ গোলে প্রতিপক্ষকে কুপোকাত করল বায়ার্ন

Sabina Sami

ফ্রেঞ্চ ওপেন থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন ওসাকা

Mohammad Al Amin

আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস-মুম্বাই ইন্ডিয়ানস

Mohammad Al Amin