Views: 1122

জাতীয়

সেই বাড়ি থেকে একে একে বেরিয়ে এলো চারজন


সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার উকিলপাড়া এলাকায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখা বাড়ির ভেতর থেকে চারজন সদস্য র‌্যাবের কাছে আত্মসমর্পণ করেছেন। গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার (সহকারী পুলিশ সুপার) মহিউদ্দিন মিরাজ।

মহিউদ্দিন মিরাজ জানান, শুক্রবার বেলা পৌনে ১১টার সময় ওই বাড়ি থেকে বের হয়ে ৪ জন আত্মসমর্পণ করেন। এদের মধ্যে একজনের নাম কিরণ। তিনি পাবনা-সিরাজগঞ্জ জেমএমবির আঞ্চলিক প্রধান।

এর আগে শুক্রবার ভোর ৫টা থেকে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একতলা ওই টিনশেড বাড়িটি ঘিরে রাখে র‌্যাব।


মহিউদ্দিন মিরাজ বলেন, ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে আমরা ওই বাড়িটিতে অভিযান চালাচ্ছি। হঠাৎ ওই বাড়িটি থেকে বিকট শব্দে ফায়ার হয়েছে। তবে ঘটনাস্থলে র‌্যাবের আরো টিম কাজ করছে। এ ঘটনায় ঢাকা থেকে র‌্যাবের একটি বোমা ডিসপোজাল ইউনিট এসেছে।

‘অভিযান এখনও চলছে। শেষ হওয়ার পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে’ বলেও জানান এই কর্মকর্তা।

এর আগে স্থানীয়রা বলেন, একতলা ওই বাড়িটির মালিকের নাম ফজলুল হক। তিনি একজন শিক্ষক। অনেকদিন ধরেই তার বাড়িতে একজন নারী ভাড়াটিয়া বসবাস করছিলেন। হঠাৎ করে কয়েক মাস আগে বগুড়া থেকে দুইজন অপরিচিত মানুষ এসে বাড়িটিতে থাকতে শুরু করে। তাদের গতিবিধিও ছিলো সন্দেহজনক।

শুক্রবার ভোর রাতে পুরো উকিলপাড়া ঘিরে ফেলে র‌্যাব। সাড়ে ৫টার দিকে শুরু হয় অভিযান। প্রচণ্ড গোলাগুলির শব্দে ঘুম ভাঙ্গে স্থানীয়দের। উৎসুক জনতাও অবস্থান নেয় আশেপাশে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সারওয়ার্দীর বিরুদ্ধে অনুসন্ধান শুরু দুদকের

Saiful Islam

পদ্মা সেতুতে সড়ক ও রেলপথ উদ্বোধন একসঙ্গেই: রেলমন্ত্রী

Saiful Islam

আসছে পাঁচটি শৈত্যপ্রবাহ, তাপমাত্রা নামতে পারে ৪ ডিগ্রিতে

Saiful Islam

যুক্তরাষ্ট্র, ইথিওপিয়ায় নবনিযুক্ত রাষ্ট্রদূতদের রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ

mdhmajor

চট্টগ্রামে গণপরিবহনে ‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’ প্রচারণা চালাচ্ছে ট্রাফিক পুলিশ

mdhmajor

বাসে উঠেই লোকটি বলল, ‘এই মেয়ে লজ্জা শরম নাই এসব পোশাক পরো’

Saiful Islam