আন্তর্জাতিক

সেই বিমান দুর্ঘটনার বীভৎস ভিডিও ভাইরাল (ভিডিও)



পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) একটি উড়োজাহাজ করাচির আবাসিক এলাকায় বিধ্বস্ত হয়েছে। ওই বিমানটি করাচির উদ্দেশে লাহোর থেকে ১০৭ জন আরোহী নিয়ে যাত্রা শুরু করেছিল। এই বিমান দুর্ঘটনায় যাত্রীদের মধ্যে মাত্র একজন বেঁচে আছেন বলে জানা গেছে।

সিন্ধু প্রদেশের মুখপাত্রের বরাত দিয়ে এ তথ্য প্রকাশ করেছে বার্তা সংস্থা রয়টার্স।

এদিকে ভয়াবহ সেই দুর্ঘটনার একটি সিসিটিভি প্রকাশ করেছে কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম কলকাতা টোয়েন্টিফোর সেভেন। এতে দেখা যায়, পিআইএর ওই উড়োজাহাজটি ধীরে ধীরে নিচের দিকে নেমে যাচ্ছে। হঠাৎ করেই পড়ে যায়। এরপর ধোঁয়ার কুণ্ডলি উড়তে থাকে।


সামাজিকমাধ্যমেও ভিডিওটি ভাইরাল হয়ে যায়। হাজার হাজার নেটিজেন ভিডিওটি দেখে মন্তব্য করেন। বেশিরভাগেরর মন্তব্যে ‘বীভৎস দুর্ঘটনা’ শব্দটি উল্লেখ হয়।

লাহোর থেকে যাত্রা শুরু করে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) বিমানটি করাচির জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিল। বিমানবন্দর থেকে বিমানটি মাত্র প্রায় এক মিনিটের দূরত্বে বিধ্বস্ত হয়।

পিআইএ’র মুখপাত্র আবদুল সাত্তারের বরাত দিয়ে দেশটির ইংরেজি সংবাদমাধ্যম ডন জানিয়েছে, লাহোর থেকে ছেড়ে আসা ফ্লাইট এ-৩২০ করাচির জিন্নাহ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে নামার কয়েক মিনিট আগে কাছের একটি আবাসিক এলাকায় বিধ্বস্ত হয়। ওই ফ্লাইটে ৯৯ জন যাত্রী এবং ৮ জন ক্রু ছিলেন। দুর্ঘটনার পরপরই সেনাবাহিনীর উদ্ধারকর্মীরা সেখানে পৌঁছে কাজ শুরু করে।।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

যে দেশে ৩০ দিনে নতুন কোন করোনা আক্রান্ত নেই

Sabina Sami

আক্রান্তের সংখ্যায় স্পেনকে টপকে গেল ভারত

Sabina Sami

 বিশ্বজুড়ে করোনায় ৪ লাখ মৃত্যু দেখলো পৃথিবী

Sabina Sami

করোনার বিদায় ঘণ্টা বাজছে অক্সফোর্ডের ভ্যাকসিনে!

Sabina Sami

যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু কমতে শুরু করেছে

Sabina Sami

করোনা প্রতিরোধের উপায় জানালেন ভারতের বিখ্যাত দুই ডাক্তার

Shamim Reza