বিনোদন

সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের হাতাহাতি, নেট দুনিয়ায় তোলপাড় (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক : ‘সূর্যবংশী’ ছবির সেটে পরিচালক রোহিত শেঠির সঙ্গে মারামারি করেছেন অক্ষয় কুমার। সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, অক্ষয় ও রোহিত দুই জনেই একে অন্যের ওপর ঝাঁপিয়ে পড়েন এবং মারামারি করেন। পরে সেটের অন্যরা এসে দুই জনকে সামলান। ভিডিও দেখে বোঝার উপায় নেই, তবে মজার ছলেই মারামারি করেছেন অক্ষয় এবং রোহিত।


ঘটনাটা রেকর্ড করেন সিনেমারই কোনও ক্রু মেম্বার। ৩০ সেকেন্ডের ওই ভিডিও দেখা গিয়েছে, ক্যাটরিনা একটি খবর দেখিয়ে বলছেন, ‘ব্রেকিং নিউজ। অক্ষয় আর অভিযোগ মারামারি করছেন।’ আর তারপরই শুরু হয় মারামারির দৃশ্য। দু’দিক থেকে দু’জন একে অপরের উপর যেন উড়ে এসে হামলা করেন।

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। দু’জনের একসঙ্গে এটি অষ্টম ছবি। অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি ও বক্স অফিসে জুটির সাফল্যের কারণেই বোধহয় ‘সূর্যবংশী’র জন্য এই জুটিকেই বেছেছেন রোহিত। ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে আগামী বছর মার্চে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল হওয়া টিকটক স্টারকে সামাজিক মাধ্যমে তুলোধুনা

Shamim Reza

এবার ভারতীয় টিকটক তারকার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

Saiful Islam

সুশান্তের বাসার ‘ডুপ্লিকেট’ চাবি কীভাবে দ্রুত তৈরি হয়ে গেল?

Sabina Sami

মহেশ ভাটের সঙ্গে মেয়ের সম্পর্ক নিয়ে মুখ খুললেন রিয়ার মা

Shamim Reza

প্রাসাদ ফিরে পেতে মোটা টাকা ঢাললেন সাইফ আলি!

Shamim Reza

এই টিকটকারদের আয় জানলে মাথা ঘুরে যাবে আপনার

Shamim Reza