Views: 161

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

সেতুমন্ত্রীর ভাইয়ের বিরুদ্ধে মানহানির মামলা


জুমবাংলা ডেস্ক : নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার বিরুদ্ধে মানহানির মামলার আবেদন করা হয়েছে।


বৃহস্পতিবার নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ২ নম্বর আমলি আদালতে মানহানির মামলার আবেদন করেছেন সদর উপজেলার ১০ নং অশ্বদিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং স্থানীয় ইউপি সদস্য মো. রিয়াজ উদ্দিন।

মামলার আবেদনে রিয়াজ উদ্দিন উল্লেখ করেন, আবদুল কাদের মির্জার বক্তব্যের কারণে ফরিদপুরের ভাঙ্গা আসনের এমপি নিক্সন চৌধুরী নোয়াখালী জেলা সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। তার একাধিক কুরুচিপূর্ণ এবং মানহানিকর বক্তব্য ভাইরাল হওয়ায় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এবং সদর উপজেলা চেয়ারম্যানের মানহানি হয়েছে। এছাড়া তার বক্তব্যে ধর্মীয় অনুভূতি আহত হয়েছে। আদালত এখনো এই মামলা সম্পর্কে কোনো আদেশ দেননি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভাসুরের ছেলের হাত ধরে ঘর ছাড়লেন চাচি

Saiful Islam

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা

Saiful Islam

নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, ৩ পুলিশ বরখাস্ত

Saiful Islam

মেয়েকে জোরপূর্বক যৌন ব্যবসায় বাধ্য করায় শ্রীঘরে মা

Saiful Islam

দাফনের ১৭ বছর পরেও কবরে অক্ষত দুই লাশ!

Saiful Islam

নামাজে সিজদারত অবস্থায় বৃদ্ধের মৃত্যু

Saiful Islam