Views: 157

খেলাধুলা

সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

স্পোর্টস ডেস্ক: ১১ পদাতিক ডিভিশনের তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা ২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ (৪ মার্চ) বগুড়া সেনানিবাসে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং, ১১ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, বগুড়া এরিয়া মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এই প্রতিযোগিতায় দলগতভাবে ১১ ইনফ্যান্ট্রি ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ২৪ ইনফ্যান্ট্রি ডিভিশন দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

সুনিপুন কৌশল ও মনোমুগ্ধকর খেলাশৈলী প্রদর্শনের মাধ্যমে ব্যক্তিগত পর্যায়ে ১১ ইনফ্যান্ট্রি ডিভিশন দলের সার্জেন্ট শফিয়ার রহমান শ্রেষ্ঠ খেলোয়াড় এবং ২৪ ইনফ্যান্ট্রি ডিভিশন দলের সৈনিক শাকিল আহমেদ শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন।

এ সময় সকল দলের খেলোয়াড় ছাড়াও বগুড়া এলাকার সকল ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবারের প্রতিযোগিতায় বিভিন্ন ফরমেশন হতে মোট ১৫টি দল অংশগ্রহণ করে। উক্ত প্রতিযোগিতা গত ২৪ ফেব্রুয়ারি শুরু হয়।-আইএসপিআর


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টস জিতে ব্যাটিংয়ে মুম্বাই

azad

ভারতে খেলতে যেতে বাধা নেই পাকিস্তানের

Shamim Reza

নিষিদ্ধ হতে পারেন ধোনি

Shamim Reza

মার্চের বেতন চ্যারিটিতে দিয়ে দিলেন মানজুকিচ

azad

মন্টে কার্লো থেকে বিদায় নিলেন নাদাল

azad

টি-টোয়েন্টি বিশ্বকাপের ৯ ভেন্যু চূড়ান্ত

Shamim Reza