Views: 112

বিনোদন

সেবিকার ভূমিকায় জাহ্নবী


বিনোদন ডেস্ক : এরই মধ্যে অভিনয় দক্ষতায় সবার নজর কেড়েছেন তিনি। তার ওপর শ্রীদেবীকন্যা। ফলে অনেকেরই নজর এই তারকা সন্তানের ওপর।

বলছি শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুরের কথা। ২০১৮ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ধারক’। এরপর চলতি বছরে লকডাউনের মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তার অভিনীত শেষ চলচ্চিত্র ‘গুঞ্জন সাক্সেনা :দ্য কার্গিল গার্ল’।


এবার তাকে দেখা যাবে থ্রিলার গল্পের এক ছবিতে। নাম ‘হেলেন’। এতে তাকে দেখা যাবে একজন সেবিকার ভূমিকায়। যিনি কানাডায় তার নিজের ক্যারিয়ার গড়ে তুলতে চান। একদিন কাজ শেষে ফেরার সময় তিনি নিখোঁজ হন। গল্প অন্যদিকে বাঁক নিতে শুরু করে।

নতুন এই ছবিতে জাহ্নবীর বাবার ভূমিকায় অভিনয় করবেন মনোজ পাওয়া। জাহ্নবীর নতুন এই ছবিটি একই নামে একটি মালায়ালাম ছবির রিমেক।

ছবির সহ-প্রযোজনার দায়িত্বে রয়েছেন জাহ্নবীর বাবা বনি কাপুর। আর পরিচালনা করবেন মাথুকুটি জেভিয়ার। জানা গেছে, শিগগির ছবিটির দৃশ্যধারণ শুরু হবে। লক্ষ্ণৌ ও উত্তর প্রদেশের কয়েকটি জায়গায় দুই মাস শুটিং হবে। জাহ্নবী অভিনীত মুক্তিপ্রতীক্ষিত দুটি ছবি হলো ‘দোস্তানা ২’ ও ‘রুহি আফজানা’।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam