জাতীয়

সেব্রিনা ফ্লোরার নামে ভুয়া ফেসবুক আইডি, বিভ্রান্ত না হওয়ার আহ্বান

আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। পুরোনো ছবি
জুমবাংলা ডেস্ক : সরকারের রোগ তত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ড. মীরজাদী সেব্রিনা ফ্লোরার নামে ভুয়া ফেসবুক আইডি খুলে বিভিন্ন অবৈজ্ঞনিক ও বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। জনগণকে বিভ্রান্তি না হওয়ার আহ্বান জানিয়েছেন অধ্যাপক ড. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

আজ রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই আহ্বান জানান তিনি।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, তিনি ফেসবুকে কোনো প্রচার-প্রচারণা চালান না। তাই কেউ প্রতারিত হলে তার দায় আইইডিসিআর বা মীরজাদী সেব্রিনা ফ্লোরা বহন করেন না।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ইতিমধ্যে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। সকলকে সহযোগিতা করার বিশেষ আহ্বান জানান তিনি।

মীরজাদী সেব্রিনা বাংলাদেশি রোগতত্ত্ববিদ এবং জনস্বাস্থ্য বিশেষজ্ঞ। তিনি ফাউন্ডেশন ফর অ্যাডভান্সমেন্ট অব ইন্টারন্যাশনাল মেডিকেল এডুকেশন অ্যান্ড রিসার্চের ফেলো। ১৯৮৩ সালে তিনি ঢাকা মেডিকেল কলেজে ভর্তি হন। ঢাকা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি লাভ করার পর বেশ কিছু প্রতিষ্ঠানে কাজ করেন। পরে জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান (নিপসম) থেকে রোগতত্ত্বে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। ২০১৬ সালে সেব্রিনা ফ্লোরা রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক হিসেবে নিয়োগ পান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী : কাদের

azad

রাজিবপুর ও চিলমারীতে পানিসম্পদ সচিবের ত্রাণ বিতরণ

azad

লেবাননে ভয়াবহ বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ২১ সদস্য আহত

rony

টিকটকে অশালীন ভিডিও বন্ধে আইনি নোটিশ

rony

সেই লিয়াকতকে প্রধান আসামি করে ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা

rony

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবস আগামীকাল

azad