Views: 116

অর্থনীতি-ব্যবসা ক্রিকেট (Cricket) খেলাধুলা

সেভেন আপ-এর ক্যাম্পেইনে প্রথমবারের মতো সাকিব

জুমবাংলা ডেস্ক: সম্প্রতি সেভেন আপের পণ্যদূত হয়েছেন ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার রিফ্রেশিং কোমল পানীয় ব্র্যান্ড সেভেন আপের নতুন বিজ্ঞাপনেও থাকছেন তিনি।

নতুন বিজ্ঞাপনটিতে দেখা যায়, সেভেন আপের  স্মার্ট ও চটপটে ম্যাসকট ফাইডো ডাইডো থেকে অনুপ্রাণিত হয়ে ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঝামেলা সহজেই সমাধান করছে সাকিব। ক্যাম্পেইনটিতে উঠে আসে ব্র্যান্ডটির ‘ভাবো ফ্রেশ’ ধারণাটি। তরুণ প্রজন্ম যাতে করে দৈনন্দিন জীবনের যেকোন সমস্যা ঠান্ডাভাবে ও বুদ্ধি খাঁটিয়ে মোকাবিলা করতে পারে, সেজন্য উৎসাহিত করাই হলো ধারণাটির মূল লক্ষ্য।

বিজ্ঞাপনটি নিয়ে সাকিব আল হাসান বলেন, ‘সেভেন আপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে প্রথমবারের মতো বিজ্ঞাপনে আসতে পেরে আমি সত্যিই আনন্দিত। বিজ্ঞাপনটি বাস্তব জীবনের সাথে অনেকখানি মিলে যায় কারণ বাস্তব জীবনেও আমি বহুবার এমন সমস্যায় পরেছি। একই সাথে সেভেন আপের ‘ভাবো ফ্রেশ’ চিন্তাকে পুরোপুরি তুলে ধরে এই বিজ্ঞাপনটি। আমি আশাবাদী যে, গ্রাহকরা এই বিজ্ঞাপনটি উপভোগ করবেন এবং চলার পথে যেকোন কঠিন সমস্যাকে ঠান্ডা মাথায় ও বুদ্ধি খাঁটিয়ে মোকাবিলা করতে অনুপ্রাণিত হবেন।”

নতুন এই বিজ্ঞাপন প্রসঙ্গে বাংলাদেশে পেপসিকো’র মার্কেটিং ডিরেক্টর নাসীব পুরী বলেন, ‘জীবনে চলার পথে অনেক গুগলি আসবে কিন্তু সেগুলোকে ফ্রেশ ভাবনার মাধ্যমে পাল্টে ফেলতে পারলেই বোঝা যাবে যে শেষ হাসি কে হাসবে। এটিই সেভেন আপের ধারণা – ‘ফ্রেশ ভাবনা’র মাধ্যমে জীবনের সমস্যা কাঁটিয়ে উঠতে যুবসমাজকে অনুপ্রাণিত করা। এই ভাবনাকে সামনে এগিয়ে নিতে সাকিবকে আমাদের পার্টনার হিসেবে পেয়ে আমরা গর্বিত। সেই সাথে আমরা আশাবাদী যে, ফাইডো ডাইডো এবং সাকিব-এর মতো দুইজন আইকনকে প্রথমবারের মতো একসাথে দেখতে পারাটা গ্রাহকদের জন্য ভীষণ উপভোগ্য হবে।’

ট্রান্সকম বেভারেজ লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর দিপিন্দার সিং তিওয়ানা বলেন, ‘বাংলাদেশি গ্রাহকদের থেকে প্রচুর ভালোবাসা পেয়ে দ্রুত সময়ে দেশের সর্বাধিক বিক্রিত ব্র্যান্ড হয়ে উঠেছে সেভেন আপ। তরুণ/যুবকদের আইকন সাকিব আল হাসান এবং ফাইডো ডাইডো সাথে নিয়ে এমন একটি মজাদার ক্যাম্পেইন তৈরি করা সত্যিই ভীষণ রোমাঞ্চকর ছিল।’

Share:



আরও পড়ুন

২০ দল নিয়ে বিশ্বকাপ আয়োজনের পরিকল্পনা আইসিসির

Saiful Islam

রিয়াল ছাড়ছেন জিদান

Saiful Islam

মায়ের চাওয়া আগামী মৌসুমেই জুভেন্টাস ছাড়বেন রোনালদো

Saiful Islam

ঢাকায় থেকে একবারের জন্যও বোনের বিয়েতে যেতে পারেননি মোস্তাফিজ, মা-বাবার মন খারাপ

rony

আবারও তিনে ব্যাটিং করবেন সাকিব

Shamim Reza

প্রিয়জনদের সুরক্ষায় ঘরে ঈদ উদযাপনের ডাক ক্রিকেটারদের

mdhmajor