Views: 189

বিনোদন

সেরা অভিনেতা প্রসেনজিৎ, অভিনেত্রী জয়া

বিনোদন ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশে একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কলকাতার সিনেমায় অভিনয় করেও অনেক প্রশংসা ও স্বীকৃতি ঘরে তুলেছেন।

২০১৮ সালে কলকাতার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস পান জয়া। ‘বিসর্জন’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মাননা অর্জন করেন তিনি। সেই ধারাবাহিকতায় আবারও কলকাতার ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’- এ সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিলেন জয়া।

ভারতের সংবাদমাধ্যম ফিল্মফেয়ার নিশ্চিত করেছে, জয়া ‘রবিবার’ ও ‘বিজয়া’ সিনেমা দুটির জন্য সমালোচক বিভাগে সেরা অভিনেত্রীর স্বীকৃতি পেয়েছেন। আর ‘গুমনামি’ সিনেমা দিয়ে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন প্রসেনজিৎ চ্যাটার্জি।

এদিকে প্রিয় অভিনেত্রীর পুরস্কার পাওয়ার খবরে আনন্দে ভাসছেন জয়ার ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই বাংলা থেকেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন তারা।

এবার সেরা সিনেমার পুরস্কার জিতেছে ‘ভিঞ্চি দা’। ‘জৈষ্ঠপুত্র’ সিনেমার জন্য সেরা পরিচালকের স্বীকৃতি পেলেন কৌশিক গাঙ্গুলী। প্রসঙ্গত, ‘রবিবার’ সিনেমাটিতে জয়া অভিনয় করেছেন প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে। এই সিনেমার পরিচালক অতনু ঘোষ।

‘বিজয়া’ সিনেমাটি নির্মাণ করেছেন কৌশিক গাঙ্গুলী। এতে জয়ার বিপরীতে আছেন আবীর চ্যাটার্জি। এটি ‘বিসর্জন’ সিনেমার সিক্যুয়েল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

করোনায় একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মোহসিনের মৃত্যু

mdhmajor

ওয়াসিম আঙ্কেল ছিলেন সুঠাম, সুদর্শন ও পরিপূর্ণ এক নায়ক: শাকিব খান

mdhmajor

চলে গেলেন ঢাকাই সিনেমার ‘সুপারস্টার’ ওয়াসিম

mdhmajor

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা বিবেক আর নেই

Saiful Islam

নিজেকে ‘তারছেঁড়া’ বললেন নোবেল

Shamim Reza

হঠাৎ বিয়ে করে ফেলবেন অপু বিশ্বাস

rony